মোংলায় গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, মে ২৩, ২০২২ ৮:৩৯:০১ অপরাহ্ণ

মাসুদ রানা, মোংলা প্রতিনিধি:
ঢাকার নারায়নগঞ্জ থেকে চোরাই পথে আনা ৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মোংলা থানা পুলিশ। রবিবার রাত সাড়ে ১০ টার দিকে পৌর শহরের মামার ঘাট সংলগ্ন ফেরিঘাট এলাকা থেকে ৫ টি গাজার পোটলাসহ মাদক ব্যাবসায়ীদের আটক করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের হয়েছে বলে জানায় পুলিশ।

মোংলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত ৮টা থেকে অভিযান শুরু করে পুলিশের পৃথক কয়েকটি দল। পরে রাত সাড়ে ১০ টার দিকে পৌর শহরের ফেরিঘাট সংলগ্ন মামার ঘাটের মাঝ রাস্তা এলাকা থেকে তিন মাদককারবারীকে আটক করে পুলিশের টহলরত একটি দল। এ সময় তাদের কাছ থেকে ৫টি ব্যাগের পোটলায় তল্লাশী করে ৮ কেজি গাঁজা জব্দ করা হয়।

আটককৃতরা হলো মোংলার সামসুর রহমান রোডের মৃত হাবিবুর রহমান মৃধার ছেলে মাসুম মৃধা (৪৫), ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের সুবাড্ডা এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে বুদ্ধু মিয়া (৩০) ও কুমিল্লার ব্রাহ্মনপাড়ার দেউস এলাকার মৃত নায়েব আলীর ছেলে হারিজ মিয়া (৩৬)।

এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম। আটক কৃতদের সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন : সমুদ্রে মৎস্য সম্পদ রক্ষায় কোস্টগার্ডের অভিযান

জনপ্রিয়