মোংলায় ইউএনওকে গণসংবর্ধনা

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, নভেম্বর ৭, ২০২২ ৭:৪৬:২৭ অপরাহ্ণ

মাসুদ রানা, মোংলাঃ
সৎ-নিষ্টাবান, সংস্কৃতিবান জনবান্ধব জনসেবক মোংলা উপজেলা নির্বাহি কর্মকর্তা কমলেশ মজুমদারকে ৭ নভেম্বর সোমবার বিকেলে সফল ভাবে সরকারি দায়িত্ব পালন ও জনসেবার জন্য গণসংবর্ধনা দেয়া হয়। মোংলা উচ্চ বালিকা বিদ্যালয়ের মাঠে এ গণসংবর্ধনার আয়োজন করে মোংলা নাগরিক সমাজ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, সুজন, বাপা, দি হাঙ্গার প্রোজেক্ট’র ব্রেভ প্রকল্প, সম্মিালিত সাংস্কৃতিক জোট, রুদ্র স্মৃতি সংসদ , পিএফজি ও প্রথম আলো বন্ধুসভা।

সোমবার বিকেল ৩টায় গণসংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুশাসনের জন্য নাগরিক সুজন মোংলার সভাপতি ফ্রান্সিস সুদান হালদার। গণসংবর্ধনার সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার কমলেশ মজুমদার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এইচ এম দুলাল, বাপা মোংলার আহ্বায়ক মো. নূর আলম শেখ, মোংলা সরকারি কলেজের প্রভাষক মাহবুবুর রহমান, মোংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, প্রধান শিক্ষক নরেশ হালদার, প্রধান শিক্ষক স্বদেশ মন্ডল, পুজা উদযাপন পরিষদের সভাপতি পীযুষ কান্তি মজুমদার, শিক্ষক রেবেকা সুলতানা পারভীন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেমস শরত কর্মকার, সাংস্কৃতিক সংগঠক জানে আলম বাবু, গীতিকার মোল্লা আল মামুন, দি হাঙ্গার প্রোজেক্ট ব্রেভ প্রকল্প’র কাজী মিজানুর রহমান, প্রথম আলো বন্ধুসভার সভাপতি আবুল কাশেম, বাপা নেতা শেখ রাসেল, ওয়াটারকিপার্স বাংলাদেশ’র হাছিব সরদার, নারীনেত্র কমলা সরকার, সুষ্মিতা মন্ডল, মিতালি বাওয়ালী প্রমূখ।

গণসংবর্ধনায় উপজেলা নির্বাহি অফিসার কমলেশ মজুমদারকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বক্তারা বলেন ইউএনও কমলেশ মজুমদারকে তার সততা-নিষ্ঠা এবং দেশপ্রেম এর জন্য মোংলাবাসী স্মরণে রাখবে। সংবর্ধিত অতিথি কমলেশ মজুমদার মোংলায় দায়িত্ব পালনকালে তাকে সহযোগিতা করার জন্য সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরও পড়ুন :রামপাল বিদ্যুৎ কেন্দ্রের কয়লার চতুর্থ চালান মোংলায়

জনপ্রিয়