মোংলায় জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন ২০১৯’র এ্যাডভোকেসী ও প্লানিং সভা অনুষ্ঠিত

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, জুন ১৭, ২০১৯ ৯:৫০:০২ অপরাহ্ণ
ছবি : মাসুদ রানা

মাসুদ রানা, মোংলা প্রতিনিধি:
মোংলায় জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন ২০১৯’র (১ম রাউন্ড) এর এ্যাডভোকেসী ও প্লানিং সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ১১ টায় মোংলা পোর্ট মেয়র মহোদয়ের কনফারেন্স রুম এ সভা অনুষ্ঠিত হয়।

মোংলা পোর্ট পৌর সভার আয়োজনে সভার সভাপতিত্ব করেন মোংলা র্পোট পৌরসভা মেয়র আলহাজ্ব মোঃ জুলফিকার আলী। সভায় বক্তারা বলেন, মোংলা উপজেলায় প্রতিটি পৌরসভা ও ইউনিয়নে বেশ কিছু শিশু রয়েছে। তাদের স্বাস্থ্য ও জীবন রক্ষার্থে সরকারের এমন পদক্ষেপকে আমাদের স্বাগত জানাতে হবে। পাশাপাশি স্বাস্থ্যসেবার জন্য যারা নিয়েজিত রয়েছে, তাদের শিশু ও অভিভাবকের প্রতি নজর থাকতে হবে। তারা যেন কোন রকম সরকারের এ বৃহত্তম কর্মসুচিকে অবহেলা না করে এবং বিনামুল্যে এ ক্যাম্পেইনের পদক্ষেপকে স্বাগত জানায়।

চলমান বার্তার অন্যান্য খবর>>

মোবাইল গ্রাহকের খরচ বাড়লো

বেড়েই চলেছে ঋণ খেলাপীর পরিমাণ, আদায়ে নেই কার্যকরি উদ্যোগ

আগামী মাস থেকে শুরু হচ্ছে ই-পাসপোর্ট

ঘূর্ণিঝড়ের আগাম তথ্য জানার প্রযুক্তি উদ্ভাবন করলেন বুয়েট গবেষক

মোংলা পোর্ট পৌরসভায় ৬ মাস থেকে ১১ মাসের শিশু সংখ্যা ৪৮৮ জন এবং ১২ মাস থেকে ৫৯ মাসের শিশুর সংখ্যা আছে ৩ হাজার ৮১২ জন। আগামী ২২ জুন দিনব্যাপি জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে মেয়র আলহাজ্ব মোঃ জুলফিকার আলী’র সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলার স্বাস্থ্য বিভাগের এএসআইএমও মোঃ ফারুক আহম্মেদ,মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র (আর এম ও) ডাঃ মোঃ মসিউল আজম, পৌর প্যানেল মেয়র মোঃ আলাউদ্দিন, মোংলা সরকারী কলেজ’র শিক্ষক কুবের চন্দ্র, ইসমাইল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাষ্টার আব্দুল মান্নান, সেন্ট পলস স্কুলের সাবেক শিক্ষক আন্তনী রমেশ হালদার, শিক্ষক শরৎ চন্দ্র, বটতলা সরকারী প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল ইসলাম, রিক্সা শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক এরশাদুজ্জামান সেলিম। এছাড়াও বিভিন্ন স্কুল কলেজের ছাত্রছাত্রীসহ পৌরসভার স্বাস্থ্য বিভাগের সকল কর্মর্কতা ও কর্মচারীরা এসময় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :ঝিনাইদহের তরুণী মোংলায় উদ্ধার

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়