মোংলায় ‘তারুণ্য মোংলা’র ঈদ সামগ্রী বিতরণ

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, জুন ৩, ২০১৯ ৯:২০:৪০ অপরাহ্ণ
Relif
ছবি: মাসুদ রানা

মাসুদ রানা ,মোংলাঃ
‘আর্তমানবতার সেবায় নিবেদিত’ এ শ্লোগানকে সামনে রেখে মোংলার একঝাঁক উদীয়মান তরুনের প্রচেষ্টায় গড়ে ওঠা স্বেচ্ছাসেবী সংগঠন ‘তারুণ্য মোংলা’র আয়োজনে মোংলা পৌর এলাকার ২৫ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

সংগঠনের সভাপতি মনির হোসেনের সভাপতিত্বে সোমবার (৩ জুন) সকাল ১০ টায় সিঙ্গাপুর মার্কেট সংলগ্ন সংগঠনের অস্থায়ী কার্যালয়ে ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিপিপির মোংলা উপজেলা টিম লিডার ও সময় টেলিভিশন ও সময়ের খবর পত্রিকার স্থানীয় প্রতিনিধি মাহমুদ হাসান, একাত্তর টেলিভিশনের মাসুদুর রহমান, দৈনিক বাংলার নবকন্ঠ ও চলমান বার্তার মোংলা প্রতিনিধি মাসুদ রানা রেজা, দৈনিক বর্তমান প্রতিনিধি কামরুল চৌধুরী, মোংলা, যুব ফোরাম সভাপতি পারভেজ খান, মোংলা স্টুডেন্টস ক্যাটারসের সভাপতি আজিজুর মোড়ল, দৈনিক গোপালগঞ্জ বার্তার সোহেল হাওলাদার, এসএ বাংলা টিভির প্রতিনিধি হাফিজুর রহমান, মোঃ আলতাপ হোসেন সহ অনেকে।

চলমান পত্রিকার আরো খবর পড়ুন>>

ফিনল্যান্ডের উদ্দেশে সৌদি ত্যাগ করলেন প্রধানমন্ত্রী

রেকর্ড গড়া দুর্দান্ত জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করলো টাইগাররা

বিশ্বকাপ মানেই ভিন্ন কিছু

সিরিয়ার গাড়িবোমা হামলা, নিহত ১৭, আহত ২০

সংগঠনের সভাপতি মনির হোসেন জানান, আর্তমানবতার সেবায় কাজ করার লক্ষে চলতি বছরের ২০ মে যাত্রা শুরু করে “তারুণ্য মোংলা।” এ সংগঠন থেকে প্রথম বারের মত পৌরসভা এলাকার ২৫ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আগামীতে পৌর এলাকার পাশাপাশি ইউনিয়ন পর্যায়েও আর্তমানবতার সেবায় কাজ করবে এ সংগঠনটি।

আরও পড়ুন :

মোংলায় হাজী নুর মোহাম্মদ ফাউন্ডেশনের উদ্যোগে দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ

জনপ্রিয়