মোংলায় বাড়ছে চুরির ঘটনা

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, জুন ১৪, ২০১৯ ১০:৫১:৩৯ অপরাহ্ণ

মোংলা প্রতিনিধি:
মোংলায় একটি বসত বাড়ীতে দুধর্ষ চুরি হয়েছে। উপজেলার চাদাঁই ইউনিয়নের কানাইনগর এলাকায় রাতের যে কোন সময় চুরির এ ঘটনা ঘটে। এব্যাপারে থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে কিন্ত এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনী পুলিশ।

থানার অভিযোগ সুত্রে জানা যায়, চাদপাই ইউনিয়নের কানাইনগরস্থ মেইন রোড সংলগ্ন মাকছুদুর রহমান হারুন দীর্ঘনি ওখানে বসবাস করে আসছেন। ৬ জুন এ দিন বিকালে মোংলা শহরের বাড়িতে হারুনসহ পরিবারের অন্যান্য সদস্যরা তার অসুস্থ মাকে দেখতে আসে। এসময় ওই বসত ঘরের তালা বন্ধছিল বলেও জানায় হারুন।

চলমান বার্তার অন্যান্য খবর>>

স্মার্টফোন সহ যেসব পণ্যের দাম বাড়বে

অর্থমন্ত্রীর অসমাপ্ত বাজেট বক্তৃতা দিলেন প্রধানমন্ত্রী

বিয়ে নিয়ে প্রতারণার আইনগত প্রতিকার

এছাড়াও বাড়ির বাসা ও মেইন গেট তালা বন্ধকরে রেখে আসছিল হারুন। গত ১২ জুন সকালে প্রতিবেশীর মাধ্যমে জানতে পারে বাড়ির গেটের তালা ভাঙ্গা এবং ভিতরে ঘরের পাশ থেকে চোর গ্রুপটি সিংকেটে ঘরের মধ্যে ডুকে মুল্যবান মালামাল নিয়ে যায়।

এব্যাপারে সাথে সাথে মোংলা থানায় একটি চুরির অভিযোগ দায়ের করে মাকছুদুর রহমান হারুন তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনী পুলিশ। মোংলা থানায়র এ এস আই জ্যোতির্ময় জানায়, কানাইনগর এলাকায় একটি বসত বাড়ীতে চুরির ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। এব্যাপারে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেছি তবে এর সাথে জরিতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন :আবর্জনার স্তুপের মাঝে রানীশংকৈল হাসপাতাল

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ

জনপ্রিয়