মোংলায় বিদেশী মদ জব্দ

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০২২ ৫:২৬:১২ অপরাহ্ণ

মাসুদ রানা, মোংলা প্রতিনিধি:
সুন্দরবন সংলগ্ন লোকালয় থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৭ বোতল বিদেশী মদ জব্দ করেছে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন। তবে এঘটনায় কাউকে আটক করতে পারেনি কোস্টগার্ড সদস্যরা।

২৯ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের স্টাফ অফিসার (গোয়েন্দা) লেফটেন্যান্ট কমান্ডার এম মামুনুর রহমান, বিএন।

তিনি বলেন, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধীনস্ত বিসিজি কৈখালী স্টেশনের একটি অপারেশন দল ২৯ ডিসেম্বর বৃহস্পতিবার বেলা ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবন সংলগ্ন কৈখালীর মিজান মোল্লার মোড় এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালীন সময়ে কোস্টগার্ডের টহল গাড়ি দেখে মিজান মোল্লার মোড় এলাকা থেকে কয়েকজন ব্যক্তি দ্রুত পালিয়ে যায়। বিষয়টি সন্দেহজনক হওয়ায় ওই এলাকার একটি জঙ্গলের ভিতর লুকিয়ে একটি বস্তায় তল্লাশী করে ৭ বোতল বিদেশী মদ জব্দ করা হয়। জব্দ করা বিদেশী মদ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে বিভিন্ন মেডিকেল ক্যাম্পেইন এবং জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

আরও পড়ুন : মাদারীপুর ও যশোরের কুমির, তক্ষক, বক পাখির ঠিকানা এখন সুন্দরবন

জনপ্রিয়