মোংলায় সাংস্কৃতিক জোটের আয়োজনে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকী পালন

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, মে ৮, ২০২২ ৯:২০:২৫ অপরাহ্ণ

মাসুদ রানা, মোংলা প্রতিনিধি:
কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬১তম জন্মবার্ষিকী উপলক্ষে মোংলায় সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে সুর ও বানী সঙ্গীত একাডেমীর পরিবেশনায় ৮ মে রবিবার সন্ধ্যায় শেলাবুনিয়াস্থ জোটের অস্থায়ী কার্য্যালয়ে আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় কবিগুরুর জন্মবার্ষিকীর আলোচনা সভায় সভাপতিত্ব করেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহ্বায়ক মো. নূর আলম শেখ। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা নির্বাহি অফিসার কমলেশ মজুমদার।

আলোচনা সভায় বক্তব্য রাখেন শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক প্রভাষক মাহবুবুর রহমান, মিঠাখালী ইউপি চেয়ারম্যান উৎপল কুমার মন্ডল, সুর ও বাণী সঙ্গীত একাডেমীর পরিচালক প্রশান্ত কুমার রায়, কলতান শিল্পী গোষ্ঠির পরিচালক জেম্স শরৎ কর্মকার, শুকতারা শিল্পী গোষ্ঠির আব্দুল জব্বার, সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেতা অনিল কুমার মন্ডল, গীতিকার মোল্লা আল মামুন, মো. রিপন, জীবনান্দ অধিকারী প্রমূখ।

আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন শিক্ষক কবি শ্যামল হালদার। সবশেষে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর স্মরণে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে সুর ও বাণী সঙ্গীত একাডেমী।

আরও পড়ুন : মোংলায় পিতার বিরুদ্ধে সন্তানসহ এলাকাবাসীর মানববন্ধন

জনপ্রিয়