মোংলায় হাজী নুর মোহাম্মদ ফাউন্ডেশনের উদ্যোগে দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, জুন ১, ২০১৯ ৯:৪৫:১৯ অপরাহ্ণ

মাসুদ রানা, মোংলা
মোংলায় অসহায় গরিব ও দুস্থ মানুষদের মাঝে হাজী নুর মোহাম্মদ ফাউন্ডেশন উদ্যোগে ঈদ বস্ত্র ও নগদ টাকা বিতরন করা হয়েছে।

শনিবার সকালে মোংলা পৌর শহরের শ্রম কল্যান রোড় সংলগ্ন প্রতিষ্ঠানটির নিজস্ব ভবনের সামনে আড়াই হাজার গরীব দুস্থ আসহায় নারী পুরুষদের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরন করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মোংলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব এইচ এম দুলাল।

এ সময় উপস্থিত ছিলেন, মোংলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ হাসান গাজী, সহ সাধারন সম্পাদক সময় টিভি ও দৈনিক সময়ের খবর প্রতিনিধি মাহমুদ হাসান, সাবেক সভাপতি মনিরুল হায়দার ইকবাল, সাবেক সহ-সভাপতি সিনিয়র সাংবাদিক মনিরুল ইসলাম,সাবেক সহ-সভাপতি জসিম উদ্দিন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নুর আলম,সাবেক সহ সভাপতি নিজাম উদ্দিন, সাংবাদিক সোহাগ মোল্লা,সাংবাদিক মাসুদ রানা রেজা ও মাসুদুর রহমান।

নগদ টাকা ও বস্ত্র বিতরন অনুষ্ঠানে আলহাজ্ব এইচ এম দুলাল জানান, গত বিশ বছর ধরে হাজী নুর মোহাম্মদ ফাউন্ডেশন মোংলার আসহায় মানুষদের পাশে আছে। অনেক সক্ষম বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা আর কন্যাদায় গ্রস্থ পিতা মাতা কে সহায়তা করে আসছেন এ প্রতিষ্ঠানটি। ভবিষ্যতে প্রতিষ্ঠানটি দুস্থ আর গরীবদের কল্যানে ব্যাপক পরিসরে কায্যক্রম শুরু করবে বলেও জানান তিনি। সুশৃংখল ভাবে বস্ত্র বিতরন করার জন্য মোংলা থানা পুলিশের উপ পরিদর্শক আবদুল আহাদ ও এ এস আই মোঃ রুহুল আমিন এর নেতৃত্বে কয়েকজন পুলিশ সদস্য এসময় উপস্থিত ছিলেন। বস্ত্র বিতরন অনুষ্ঠানের পূর্বে দেশ ও জাতীর কল্যানে দোয়া মোনাজাত করেন মোংলা বন্দর কর্তৃপক্ষের বন্দর জামে মসজিদের ইমাম মাওলানা নেছার উদ্দিন।

আরও পড়ুন :মোংলায় সার্ভিস বাংলাদেশের উদ্যোগে ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়