মোংলা বন্দর জেটিতে থেকে আটক ৩ দুর্বৃত্তকে জেল হাজতে প্রেরণ

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, জুলাই ২৭, ২০২২ ৮:৪২:০৩ অপরাহ্ণ

মাসুদ রানা, মোংলা প্রতিনিধি
মোংলা বন্দর জেটির গাড়ী ইয়ার্ড থেকে মুল্যবান যন্ত্রাংশ সহ আটক ৩ দুর্বৃত্তকে আদালতে পাঠিয়েছে পুলিশ। মঙ্গলবার রাতে মামলা দায়ের শেষে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানায় মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মনিরুল ইসলাম। ২৫ জুলাই সোমবার গভীর রাতে বন্দর কর্তৃপক্ষের নিরাপত্তা বিভাগ তাদের আটক করে।

বন্দরের বরাত দিয়ে পুলিশ জানায়, দীর্ঘদিন থেকেই একটি চক্র মোংলা সমুদ্র বন্দরের সুনাম ক্ষুন্ন করতে ড্রাইভার ও শ্রমিক সেজে এসব অপকর্ম করে আসছিল। একই পন্থায় সোমবার রাতে গাড়ির ড্রাইভার ও শ্রমিক সেজে জেটির অভ্যান্তরে ঢুকে পড়ে। পরে তারা বন্দরে বিদেশ থেকে আমদানি করা রিকন্ডিশন্ড গাড়ির বিভিন্ন মূল্যবান যন্ত্রাংশ খুলে পিক-আপে উঠিয়ে গেট পার হওয়ার সময় বন্দরের নিরাপত্তা কর্মীদের সন্দেহ হয়। তাদের ব্যাবহৃত পিক-আপ তল্লাশী করে চারটি নেভিগেশনাল সফটওয়্যার এসডি কার্ড, দুটি রিমোট চাবি, চারটি চার্জার, একটি চার্জার ক্যাবল, তিনটি পেনড্রাইভ, একটি সিগন্যাল লাইট, একটি ক্যামেরা, ১৪টি কার্টার ব্লেড ও একটি ছাতা উদ্ধার করে।

এসময় পিরোজপুর সদরের দেলোয়ার হোসেনের ছেলে মোঃ রাজু, বরিশালের বাবুগঞ্জ উপজেলার সুলতান আহম্মেদের ছেলে মোঃ জসিমউদ্দীন ও খুলনার বটিয়াঘাটা উপজেলার হুমায়ূন কবিরের ছেলে ফাহিম শেখকে আটক করা হয়।

এ ঘটনায় আটক হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে মঙ্গলবার (২৬ জুলাই) রাতে বন্দরের নিরাপত্তা বিভাগের উপ পরিদর্শক মোঃ আরিফুল ইসলাম বাদী হয়ে মোংলা থানায় মামলা দায়ের করেণ।

আরও পড়ুন :মোংলায় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময়

জনপ্রিয়