ম্যাচে ভালো শুরু সব সময় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে : মাশরাফি

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, মে ৮, ২০১৯ ১০:৫৪:৫২ পূর্বাহ্ণ
Masrafi
ম্যাচ শেষে মাশরাফি। ছবি : সংগৃহীত

অনলাইন ডেস্ক:
প্রতিটি ম্যাচেই ভালো শুরু করলে অবশ্যই ভালো ফল আসবে। সেজন্য ভালো শুরু করাটা খুবই গুরুত্বপূর্ণ। গতকাল ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৮ উইকেটে হারানোর এসব কথা বলেন ক্যাপ্টেন মাশরাফি।

দুই ক্যারিবীয় ওপেনার শেই হোপ ও সুনিল আমব্রিস দারুণ শুরু করেছিলেন। এ দুজনের চমৎকার দৃঢ়তায় ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের বিপক্ষে ভালোই শুরু হয়েছিল ওয়েস্ট ইন্ডিজের। তা দেখে মনে হয়েছিল এদিনও বুঝি বিশাল সংগ্রহ গড়বে সাবেক বিশ্বচ্যাম্পিয়নরা। অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার বল হাতের অসাধারণ দৃঢ়তায় মাঝারি সংগ্রহতে থেমে যায় ওয়েস্ট ইন্ডিজ। তারা করে ২৬১ রান। পরে তামিম, সৌম্য ও সাকিবের দুর্দান্ত ব্যাটিংয়ে সহজেই জয় পায় বাংলাদেশ।

ম্যাচশেষে মাশরাফি বলেন, ‘প্রস্তুতি ম্যাচে হারের পর এমন একটা শুরুর দরকার ছিল। ভালো শুরু সব সময় গুরুত্বপূর্ণ। রান করার জন্য এটা খুবই ভালো উইকেট ছিল। সে ক্ষেত্রে বোলারদের কৃতিত্ব দিতে হবে ওয়েস্ট ইন্ডিজকে প্রত্যাশামতো রানে আটকে রাখার জন্য। তামিম, সাকিব, সৌম্যরা খুব ভালো ব্যাট করেছে। আমি মনে করি, ফাইনালের দরজা সবার জন্যই খোলা। আমাদের সেখানে পৌঁছাতে হলে সামনের ম্যাচগুলোতে আরো ভালো খেলতে হবে। তার জন্য আমরা পরিশ্রম করব।’

আরও পড়ুন : দারুণ জয় দিয়ে সিরিজ শুরু করলো টাইগাররা

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়