যশোরে দুই ভাইকে কুপিয়ে হত্যা

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, এপ্রিল ৮, ২০২২ ১০:৪৮:৪২ পূর্বাহ্ণ
স্বজনদের আহাজারি।

যশোর প্রতিনিধি
যশোরের চৌগাছা উপজেলায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দুই ভাইকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। উপজেলার টেঙ্গুরপুর গ্রামে গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন টেঙ্গুরপুর গ্রামের আইয়ুব আলী (৬৫) ও তাঁর ভাই ইউনুস আলী (৫৫)। আহত ব্যক্তি হলেন আইয়ুব ও ইউনুসের ভাতিজা আশরাফুজ্জামান রনি (৩০)।

স্থানীয়রা জানান, টেঙ্গুরপুর গ্রামের আইয়ুব আলীদের বাড়িতে শ্রমিকের কাজ করছিলেন একই গ্রামের তিন ভাই মুকুল, বিপুল ও বিল্লাল। এর মধ্যে গতকাল রাতে মজুরিসহ বিভিন্ন বিষয় নিয়ে ইউনুস আলীর সঙ্গে মুকুলের বাগ্‌বিতণ্ডা হয়। এর একপর্যায়ে ইউনুসকে মারধর করেন বিপুল, মুকুল ও বিল্লাল। পরে ইউনুস এ বিষয়টি বাড়িতে গিয়ে তাঁর ভাই আইয়ুব ও ভাতিজা রনিকে জানান। পরে আইয়ুব ও রনি ইউনুস আলীকে সঙ্গে নিয়ে মুকুলের দোকানে গিয়ে ঘটনার প্রতিবাদ করেন। একপর্যায়ে আইয়ুব, ইউনুস ও রনিকে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করেন মুকুল ও তাঁর ভাইয়েরা।

পরে আহত অবস্থায় তিন জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আইয়ুব ও ইউনুসকে মৃত ঘোষণা করেন। এ সময় রনিকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

এদিকে, ঘটনার পর থেকে পলাতক রয়েছেন মুকুল, বিপুল ও বিল্লাল। পুলিশ বলছে—তাঁদের আটক করতে অভিযান অব্যাহত আছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, ‘আমরা জেনেছি যে ভুক্তভোগী ও আসামিরা প্রতিবেশী। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাত ১০টার দিকে তাঁদের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এরপর দা-এর আঘাতে তিন জন আহত হন। আমরা দ্রুত সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগীদের হাসপাতালে পাঠাই। এর মধ্যে দুজন মারা গেছেন। এক জনের অবস্থা আশঙ্কাজনক। আমরা আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা করছি। আশা করি, দ্রুত সময়ের মধ্যে তাঁদের গ্রেপ্তার করা সম্ভব হবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

আরো পড়ুন : কুমিল্লায় ‘মাদক ব্যবসায়ীদের সঙ্গে গোলাগুলি’, র‍্যাব সদস্যসহ আহত ৫

জনপ্রিয়