যুক্তরাষ্ট্রে বাংলাদেশি খুন

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, মে ২৭, ২০১৯ ১১:০৮:৩৪ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক:
যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের ডেট্রয়েট সিটিতে বসবাসকারী জয়নুল ইসলাম নামের এক বাংলাদেশিকে গুলি করে হত্যা করেছে অজ্ঞাতনামা ব্যক্তিরা। ডেট্রয়েট পুলিশ ওই হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, ঘটনার সময় ইয়েলো ট্যাক্সি ক্যাব চালাচ্ছিলেন জয়নুল।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ২৪ মে শুক্রবার রাতে জয়নুল তারাবির নামাজ পড়ে ট্যাক্সি ক্যাব নিয়ে বের হন। তিনি সবশেষ রাত ১২টার দিকে পরিবারের সঙ্গে কথা বলেন। এরপর থেকে তার সঙ্গে আর যোগাযোগ করা যাচ্ছিল না। রাত আনুমানিক দেড়টা থেকে ৩টার মধ্যে ট্যাক্সি ক্যাব চালানো অবস্থায় দুষ্কৃতিকারীরা তাকে গুলি করে হত্যা করেছে বলে ধারণা পরিবারের।

এদিকে জয়নুলের নামাজে জানাজা স্থানীয় সময় রোববার বাদ জোহর অনুষ্ঠিত হবে। যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের ডেট্রয়েট সিটিতে অবস্থিত মসজিদুন নূরে ওই জানাজা অনুষ্ঠিত হবে।

অন্যদিকে ডেট্রয়েট পুলিশ জানিয়েছে, তারা এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে সক্ষম হয়নি। তবে এ ঘটনার তদন্ত চলছে এবং অপরাধীকে শনাক্ত করার জোর প্রচেষ্টা চলছে বলেও জানিয়েছে তারা।

উল্লেখ্য, জয়নুলের বাড়ি মৌলভীবাজার জেলার অন্তর্গত বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের কাজীবন্ধ গ্রামে। তিনি কয়েক বছর যাবত মিশিগানের ডেট্রয়েট সিটিতে স্ত্রী ও সন্তানসহ বসবাস করে আসছিলেন। ৭ সন্তানের জনক জয়নুল।

আরও পড়ুন :

বেলজিয়ামে এমপি ইলেকশান করছেন বাংলাদেশী শায়লা শারমিন

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়