যে কারণে বলিউডে স্থায়ী হলেন না জেমস

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, মে ১, ২০২২ ১০:২৯:১৫ পূর্বাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
উপমহাদেশের জনপ্রিয় রকস্টার জেমস। চাঁদরাতে নতুন গান আসতো জেমসের। ১২ বছরের বিরতি শেষে আবারও চাঁদরাতে নতুন গান নিয়ে ফিরছেন তিনি। গানের শিরোনাম নাম ‘আই লাভ ইউ’।

যার সম্পর্কে বিস্তারিত জানা গেল শুক্রবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর অভিজাত গুলশান ক্লাবে। একযুগ পর নগরবাউল জেমস হাজির হলেন গণমাধ্যমের সামনে, কথা বলেছেন, ছবি তুললেন প্রাণখুলে। সেখানে তিনি সাংবাদিকদের অসংখ্য প্রশ্নের জবাব দিলেন লম্বা সময় নিয়ে।

বলিউডেও নগরবাউল জেমস গান করেছেন। কিন্তু নিয়মিত হলেন না কেন? এমন প্রশ্নের জবাবে জেমস বলেন, ‘বলিউডে তখন ক্যারিয়ার গড়তে পারতাম। খুব সহজ ছিল। কিন্তু সেখানে স্থায়ী হলে আমাকে বাংলাদেশটা ছাড়তে হতো। যেটা আমাকে দিয়ে সম্ভব নয়। আরও বড় প্রলোভন দিলেও দেশ আমি ছাড়তে প্রস্তুত নই। তাই আর বলিউডে কনটিনিউ করা হয়নি।’

নতুন গান প্রসঙ্গে জেমস বলেন, ‘এই গানটি একেবারেই আমার ভক্ত-শ্রোতাদের জন্য তৈরি করা। বিশেষ করে যারা আমার গান শুনতে মাঠে ময়দানে ছুটে যায়- তাদের জন্যই আমার এই গান।’

আরও জানালেন, এটি আনন্দ ও ভালোবাসার গান। ময়দানের গান। ভক্তদের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা প্রকাশের গান। যারা চার দশক ধরে ‘গুরু’র সম্মোহনী কণ্ঠে বিভোর হয়ে আছেন।

জেমসকে নতুন গানে ফিরিয়ে এনে চমকে দেওয়া এই প্রতিষ্ঠানটির নাম বসুন্ধরা ডিজিটাল।

আরও পড়ুন : বলিউডে পা রাখছেন শচীনকন্যা সারা!

জনপ্রিয়