রংপুরে কৃষকের ধান কেটে দিলেন জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, মে ২৭, ২০১৯ ১০:২৬:৪৬ অপরাহ্ণ
Satroleque
ছবি : প্রতিবেদক

হাসান আল সাকিব, রংপুর :
কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক রংপুরের জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এস এম সাব্বির আহম্মেদ এর নেতৃত্বে সদর উপজেলার মমিনপুর চানকুঠি গ্রামের এক কৃষক এর ধান কেটে বাড়িতে পৌছায় দিল ১০/১৫ নেতা-কর্মী।

আজ সোমবার সকাল ১১ টায় সদর উপজেলার মমিনপুর ইউনিয়ন এর দরিদ্র কৃষক হাফিজার রহমান এর ২৮ শতাংশ জমির ধান কেটে কৃষক বাড়িতে পৌছায় দেয় তারা।

এসময় ছাত্রলীগ সাব্বিরের নেতৃত্বে ধান কাটায় অংশ গ্রহন করে ছাত্রলীগ নেতা জামাল আহমেদ, হারুন অর রশিদ হারুন,তুষার মন্ডল, চন্দনপাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রাজু,বুলবুল আহমেদ, মুসা মিয়া,হাফি মিয়া,সিয়াম,রহিত চন্দ্র ও হাড়িয়াকুঠি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হোসেন।

এসময় জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এস এম সাব্বির আহম্মেদ বলেন,সম্প্রতি ধানের ন্যায্যমূল্য না পাওয়ায় এবং মনপ্রতি ধানের যে দাম তার চাইতে একজন শ্রমিকের দাম বেশি হওয়ায় বিশ্ববিদ্যালয় শিক্ষক, ডাক্তার সহ নানা শ্রেণীপেশার মানুষ কৃষকের কাধে কাধ মিলিয়ে ধান কাটার কাজে নেমেছে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মো. রেজোয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর নির্দেশে আমরা প্রান্তিক কৃষক এর ধান কেটে দিলাম।

আরও পড়ুন :

জলঢাকায় ইভটিজিংকারীকে ৬ মাসের জেল দিলেন ভ্রাম্যমান আদালত

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়