রাজনীতির সাথে ধর্মের কোনো সম্পর্ক নেই: মির্জা ফখরুল

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, জুন ১৫, ২০১৯ ৮:৫৮:২৭ অপরাহ্ণ
ছবি : সংগৃহীত

অনলাইন ডেস্ক:
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রাজনীতি মানে রাজনীতি, এখানে গিতা, বাইবেল, কুরআন শরিফ তখা ধর্মের কোনো সম্পর্ক নেই। রাজনীতিতে অনেক কিছু থাকে যেগুলো প্রয়োজন অনুযায়ী পরিবর্তন করতে হয়। সম্প্রতি বেসরকারি টেলিভিশন ডিবিসির এক অনুষ্ঠানে তিনি এমন মন্তব্য করেন। জামায়াতে ইসলামীর সঙ্গ ত্যাগ করাকে গুজব বলে মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, কাদের সিদ্দিকী একটা চিঠি দিয়েছেন। তার মনে হয়েছে যে ঐক্যফ্রন্টের সিদ্ধান্তগুলো সামঞ্জস্য নয়। এটা এখন ঐক্যফ্রন্টের নেতারা আমরা যারা আছি, তারা চেষ্টা করবো আলাপ আলোচনা করে সমাধান করার। রাজনীতিতে এগুলো খুবই স্বাভাবিক জিনিস, এখানে আজ যে বন্ধু কাল সে নাও থাকতে পারে।

চলমান বার্তার অন্যান্য খবর>>

এসএসএফকে আধুনিক প্রযুক্তি সম্পন্ন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

যৌন হয়রানির অভিযোগ থেকে মুক্তি পেলেন নানা পাটেকার

পরিবর্তন আসছে বাংলাদেশের একাদশে

যে কারণে ইরান ও আমেরিকার কাছে হরমুজ প্রণালী এতো গুরুত্বপূর্ণ

তবে বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকটে আহমেদ আজম খান বলছেন, এখন আর ঐক্যের কোন প্রয়োজন আছে বলে আমি মনে করি না। সবাইকে নিজ নিজ দল গোছানো উচিত।

এদিকে ড. কামাল হোসেন ছাড়াও জামায়াতে ইসলামীকে নিয়ে আপত্তি রয়েছে বিএনপির মধ্যে থেকেই। জামায়াতকে বাদ দেয়ার কৌশল হিসেবেই ২০দলীয় জোট এবং ঐক্যফ্রন্ট ছাড়ার কথা বলছেন দলের নেতারা। যদিও বিএনপির সিনিয়র নেতাদের কিছু অংশ জামায়াত-ঐক্যফ্রন্টকে নিয়েই ভবিষ্যত আন্দোলনের রূপরেখা ঠিক করতে চাইছেন।

আরও পড়ুন : বিএনপি’র প্রতীকের জন্য শাজাহান খান তারেকের কাছে গিয়েছিলেন : বাহাউদ্দিন নাছিম

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়