শিরোনাম

রাজশাহীতে ট্রাফিক সার্জেন্টের উপর ক্ষুব্ধ হয়ে মোটরসাইকেলে আগুন দিলেন চালক

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, আগস্ট ৮, ২০২২ ৬:০৪:০১ অপরাহ্ণ

আখতার রহমান, রাজশাহী অফিস
এবার রাজশাহীতে ট্রাফিক সার্জেন্টের উপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন দিলেন একজন চালক। (৮ আগষ্ট) সোমবার দুপুরে নগরীর কোর্ট এলাকায় অক্ট্রয় মোড়ে এ ঘটনা ঘটে ।

ওই ব্যক্তির নাম আশিক আলী। তিনি রাজশাহী নগরীর কাঁঠালবাড়িয়া এলাকার বাসিন্দা। পেশায় তিনি একজন বালু ব্যবসায়ী।
স্থানীয় এবং উপস্থিত পুলিশ সদস্যদের দেয়া তথ্য মতে, রাজশাহীর কোর্ট সংলগ্ন অক্টোর মোড়ে কর্তব্যরত দায়িত্বে ছিলেন ট্রাফিক সার্জেন্ট কাইয়ুম।

সোমবার দুপুর আনুমানিক একটার পর মোটরসাইকেল চালিয়ে ওই মোড় দিয়ে যাচ্ছিলেন আশিক আলী। এ সময় তার মোটরসাইকেল আটকে প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে বলেন সার্জেন্ট কাইয়ুম। তবে তার কাছে কাগজপত্র না থাকায়, সার্জেন্টের কাছে কিছু সময় চান তিনি।

মোটরসাইকেলের প্রয়োজনীয় কাগজ বাড়ি থেকে এনে দেখতে চান তবে সার্জেন্ট তার সেই অনুরোধ না শুনে মোটরসাইকেলটি জব্দ করেন।

এরপর সার্জেন্ট কাইয়ুম রাস্তায় অন্য মোটরসাইকেলের কাগজ পত্র চেক করতে গেলে আশিক আলী তার মোটরসাইকেল এর কাছে গিয়ে মোটরসাইকেলটিতে আগুন ধরিয়ে দেয়। এই ঘটনায় আশিক আলীকে আটক করে ট্রাফিক অফিসে নিয়ে যাওয়া হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের ডিসি অনির্বাণ চাকমা জানান, আশিক আলীর নামে রাজশাহীর একটি আদালতে ২০ লাখ টাকার একটি মামলা চলমান। সোমবার দুপুরে সে মামলায় হাজিরা দিয়ে তিনি বাড়ি ফিরছিলেন।

এ সময় সার্জেন্ট নিয়ম অনুসারে তার কাগজ দেখতে চান। তবে আশিক আলী প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে না পারায় তার মোটরসাইকেলটি জব্দ করা হয়। এ সময় আশিক আলী সুযোগ বুঝে তার ওই মোটরসাইকেলটিতে আগুন ধরিয়ে দেয়।

এদিকে একটি সূত্রের দেয়া তথ্য মতে, আশিক আলীর এই মোটরসাইকেল এর আগেও বিভিন্ন সময় ট্রাফিক বিভাগ জব্দ করে। যা ছাড়াতে তাকে এ পর্যন্ত প্রায় ৬০ হাজার টাকা গুনতে হয়েছে। এতে ক্ষুব্ধ হয়ে তিনি আজ গাড়িটি পুড়িয়ে দেন।

আরও পড়ুন :রাজশাহীতে সিটি হাসপাতালের স্বাস্থ্যসেবা কার্যক্রম পুনরায় শুরু

সর্বশেষ

জনপ্রিয়