রাজের সঙ্গে মিমের মাখামাখি; অশ্বস্তিতে পরীমণি

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, নভেম্বর ১১, ২০২২ ১১:৫৯:১৫ পূর্বাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
ঢাকাই সিনেমার রোমান্টিক দম্পতি রাজ-পরী। একমাত্র ছেলেকে নিয়ে বেশ সুখেই দিন কাটছিলো তাদের। তবে হঠাৎ পরীর এক স্ট্যাটাসে আলোচনায় উঠে এসেছে তাদের দাম্পত্য। সঙ্গে নাম জড়িয়েছে বর্তমান সময়ের সবচেয়ে ব্যবসাসফল নায়িকা বিদ্যা সিনহা মিমের।

বুধবার (৯ নভেম্বর) মধ্যরাতে ফেসবুক স্ট্যাটাসে মিমকে উদ্দেশ্য করে পরী লিখেছেন, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।

একই পোস্টে রাজকে উদ্দেশ্য করে নায়িকা লেখেন, এটা এত দূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।

পরীর এমন স্ট্যাটাসের জবাবে দীর্ঘ একটি স্ট্যাটাস দেন মিম। যেখানে তিনি উল্লেখ করেন, ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার আকাশছোঁয়া সাফল্যে একটা পক্ষ তার পথচলায় ঈর্ষান্বিত হয়ে তাকে থামিয়ে দিতে, তাকে জড়িয়ে নানা ধরনের কুৎসা রটানোর চেষ্টা চালাচ্ছে। তাকে নিয়ে ভিত্তিহীন খবর ছড়ানোর চেষ্টা করলে প্রচলিত আইনে ব্যবস্থা নিতে বাধ্য হবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন।

এদিকে বৃহস্পতিবার (১০ নভেম্বর) ভোররাতে এ বিষয়ে আরেকটি স্ট্যাটাস দিয়েছেন পরীমণি। তার সেই স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘আসেন তাহলে কিছু বিষয় ক্লিয়ার করি। এই যে মিম বললে, আমি জেলাসি করলাম তোমার সঙ্গে! এটা দশজন আননোন লোকে বলতেই পারে, কিন্তু তুমি কি করে এটা বলো? যেখানে পরাণ রিলিজের পর সবখানে আমি বলে আসছি, রাজের সঙ্গে তুমি জুটি হয়ে কাজ করো। তোমাদের জুটি দেখতে ভালো লাগে। এটা তোমরাও চাও।

তোমার মাও সেদিন আমাদের লিভিং রুমে আমার সঙ্গে এই নিয়ে কত কথা বললেন। এই তো সেদিন ইনফিনিটি সিজন ২ এর জন্য তোমাকে নক দিলাম আমি। কি করে ভুলে গেলি রে ভাই। পাঁচদিন আগেও আবু রায়হান জুয়েল ভাইকে বললাম, রাজ আর মিমকে জুটি করে নেক্সট কাজটা করে ফেলেন ভাই।

কিন্তু বিশ্বাস কর ভাই মিম, রাজের সঙ্গে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার,আমার বাচ্চা,আমার লাইফ- সবকিছুতে ঝামেলা করে দিচ্ছে। এই যে দামালের তিন মাসের হল রাইটস নিলা রাজ তুমি, তোমরা সবাই কাল এখন আমার জীবনের। এখন তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত-দিন। বিশ্বাস করো, তোমাদের এই মাঝ রাত্তিরের ফোন আলাপ আমার সত্যিই প্রবলেম করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই। এসব বন্ধ করো।

আর এই যে জাজমেন্টাল যারা রয়েছেন তাদের একটু দেখা উচিত আমি সত্যিই কতোটা জেলাস ছিলাম। নেন কমেন্ট বক্সে দিলাম একটু নমুনা।’ সেখানে তিনি একটি আড্ডা অনুষ্ঠানের ভিডিও লিংক এবং পরীর সঙ্গে কনভারসেশনের একটি স্ক্রিনশট যুক্ত করেছেন।

আরও পড়ুন : বাবার অসুস্থ্যতা নিয়ে আকবরকন্যার আবেগঘন স্ট্যাটাস

জনপ্রিয়