রাজ-পরীর বিয়ে : কাবিন ১০১ টাকা

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, জানুয়ারি ২৪, ২০২২ ১১:২৯:১৪ পূর্বাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
মাত্র ১০১ টাকা কাবিনে পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরী মণি। বিয়েতে উকিল বাবার দায়িত্ব পালন করেছেন নির্মাতা রেদওয়ান রনি।

শনিবার রাত ১১টায় পরীর বনানীর বাসভবনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন এই তারকা দম্পতি। বিয়েতে উপস্থিত থাকা একজন অতিথি এনটিভি অনলাইনকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার রাতের এই আয়োজনকে বিয়ে বলতে গেলে ভুল হবে, এটা বিয়ের অনুষ্ঠান। এর আগে গেল বছরের ১৭ অক্টোবর বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই দম্পতি। বিয়ের খবরের সঙ্গে পরীর মা হতে যাওয়ার খবরও প্রকাশ্যে এনেছিলেন তাঁরা।

তাহলে মা হতে যাওয়া নায়িকার আবার কিসের বিয়ে হলো, এমন খবরে যাঁরা কিছুটা চিন্তিত, তাঁদের চিন্তা দূর করেছেন চিত্রনায়ক শরিফুল রাজ।

এনটিভি অনলাইনের সঙ্গে এক আলাপচারিতায় শরিফুল রাজ বলেন, ‘আগে যখন আমরা বিয়ে করি, তখন দুই পরিবারের অল্প কয়েক জন উপস্থিত ছিলেন। এবার দুই পরিবারের সবাইকে একসঙ্গে নিয়ে আয়োজন হচ্ছে।’

এই চিত্রনায়ক আরও যুক্ত করেছেন, ‘বিয়ে নিয়ে মানুষের বিভিন্ন পরিকল্পনা থাকে; বলতে গেলে সেই পরিকল্পনার বাস্তবায়ন হচ্ছে আজ। আগের বিয়েতে (১৭ অক্টোবর) আমরা আয়োজন করে ছবি তুলতে পারিনি, আজ ছবি তুলতে বিয়ে করছি; এভাবেও বলা যায় (হাসি)।’

গিয়াস উদ্দিন সেলিমের ওয়েব ফিল্ম ‘গুনিন’-এর সেটে দুজনের প্রেম-পরিচয় ও প্রেম। এর আগে গণমাধ্যমে পরী মণির একাধিক বিয়ের খবর এসেছে। আর এটি রাজের প্রথম বিয়ে।

র‍্যাম্প মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা শরিফুল রাজ গেল বছর আলোচনায় আসেন ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্মে কাজ করে। তাঁর প্রথম সিনেমা ‘আইসক্রিম’। এর পর কাজ করেছেন ‘ন ডরাই’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় আছে ‘হাওয়া’, ‘পরাণ’, ‘রক্তজবা’ ও ‘দামাল’—এ চার সিনেমা।

সিনেমার বাইরে ওয়েব সিরিজ ও ফিল্মে নিয়মিত মুখ শরিফুল রাজ। মুক্তি পেয়েছে ‘মাইনকার চিপায়’, ‘ইনফিনিটি’, ‘বিলাপ’ ও ‘নেটওয়ার্কের বাইরে’। মুক্তির অপেক্ষায় আছে ওয়েব ফিল্ম ‘গুনিন’।

আরো পড়ুন : সেন্ট মার্টিন সুরক্ষায় লিওনার্দোর অভিনন্দন

জনপ্রিয়