রাণীশংকৈল থানায় স্থাপিত নারী,শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্স উদ্বোধন

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, এপ্রিল ১০, ২০২২ ৫:৪০:৩৬ অপরাহ্ণ

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্স এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১০ এপ্রিল রবিবার দুপুর ১২টার দিকে গণভবন থেকে ভার্চ্যুয়াল কনফারেন্স এর মাধ্যমে একযোগে বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্স এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। এ সময় সামরিক ও বেসমরিক সহ পুলিশ বাহিনীর উর্ধতন কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উদ্বোধনী এ অনুষ্ঠানে জেলা পুলিশ, থানা পুলিশ নিজ অফিসে অবস্থান করে অংশ গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির,মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান,উপজেলা আ”লীগ সভাপতি সইদুল হক,সহকারী কমিশনার ভূমি ইন্দ্রজিত সাহা,আ”লীগ সম্পাদক তাজউদ্দিন আহমেদ, যুগ্ম সম্পাদক আহমদ হোসেন বিপ্লব,থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল,পুলিশ পরিদর্শক তদন্ত আব্দুল লতিফ সেখ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, পৌর আ”লীগ সভাপতি জাহাঙ্গীর আলম,তথ্যসেবা কর্মকর্তা হালিমা,প্রেসক্লাব আহবায়ক কুশমত আলী,সভাপতি ফারুক আহমেদ ও সাবেক সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যাপক আনোয়ারুল ইসলাম,আ”লীগ নেতা ও জমিদাতা আব্দুল বারি,কৃষি উপ-সহকারি অফিসার সাদেকুল ইসলাম,ইএসডিও ম্যানেজার খাইরুল আলম, এবং সেবাপ্রার্থী সন্ধারই গ্রামের মৃত কবিল উদ্দীনের স্ত্রী সমিনা বেগম (৭০) বয়স্ক নারী,থানার পুলিশ সদস্যবৃন্দ ও সাংবাদিকরা ৷

আরো পড়ুন : রাণীশংকৈলে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত

জনপ্রিয়