রাণীশংকৈল থানা পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, ফেব্রুয়ারি ১৩, ২০২২ ৭:৩৪:৫৮ অপরাহ্ণ

রফিকুল ইসলাম সুজন, রাণীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানা চত্বরে রবিবার (১৩ ফ্রেবুয়ারি) বিকাল ৪ টায় ওসি এস এম জাহিদ ইকবালের সভাপতিত্বে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, উপজেলা আ’লীগ সভাপতি ও অধ্যাক্ষ সইদুল হক, পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান,আ’লীগ সম্পাদক তাজউদ্দীন আহমেদ, উপজেলা কমিনিউটি পুলিশিং কমিটির সভাপতি ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, আহমেদ হোসেন বিপ্লব, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, শিক্ষা কর্মকর্তা রবিউল ইসলাম সবুজ প্রমুখ।

এছাড়াও ইউপি চেয়ারম্যান আবুল হোসেন শরৎ চন্দ্র, পৌর কাউন্সিলরবৃন্দ, থানা পুলিশের বিভিন্ন কর্মকর্তা, পুলিশ ও আনসার সদস্যবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এ সময় উন্মুক্ত বক্তব্যে বক্তারা উপজেলার বিভিন্ন ধরনের মিথ্যা হয়রানি মূলক মামলা, বিভিন্ন যানজট, মাদক,জুয়া, ইত্যাদি বেড়েই চলেছে বলে অভিযোগ করেন ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ সেখ। পরে জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে অসহায় ৬০ জন শীতার্তদের মাঝে একটি করে কম্বল বিতরণ করা হয়।

আরো পড়ুন : রাণীশংকৈলে থ্রি হুইলার মালিক সমিতির অফিস উদ্বোধন

জনপ্রিয়