রাণীশংকৈল নেকমরদ ইউনিয়নে জাতীয় যুব সংহতির দ্বি-বার্ষিক সল্মেলন অনুষ্ঠিত

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, এপ্রিল ২, ২০২২ ৭:১২:৩৮ অপরাহ্ণ

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ ইউনিয়নে (২ এপ্রিল শনিবার) বিকাল ৫ ঘটিকায় নেকমরদ ধানহাটি মাঠ প্রাঙ্গনে জাতীয় যুব সংহতির দ্বি-বার্ষিক সল্মেলন অনুষ্ঠিত হয়েছে। নেকমরদ ইউনিয়ন যুব সংহতির সভাপতি আখতারুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ হাফিজ উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন পীরগঞ্জ জাতীয় পাটির সহ-সভাপতি দবির ইসলাম, উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু তাহের।

প্রধান বক্তা ছিলেন,জেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব ও প্যানাল মেয়র ২- ইসহাক আলী। এছাড়া বক্তব্য রাখেন জাতীয় যুব সংহতির পীরগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক জহির আহমেদ, উপজেলার যুব সংহতির সভাপতি গফুর আলী প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্য বলেন, বর্তমান সরকারের চেয়ে হুসেইন মুহাম্মদ এরশাদ এদেশের জন্য অনেক অবদান রেখে গেছেন,আপনারা আগামি নির্বাচনে জাতীয় পাটিকে ক্ষমতায় এনে দেশের উন্নয়ন ও জনগণের সঙ্গে থাকার সুযুগ করে দেন।

উল্লেখ্য, সভাপতি আব্দুল ফাত্তাহ ও সাধারণ সম্পাদক রাজিউর রাজু সহ ৫১ সদস্য কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠান সঞ্চলনা করেন নেকমরদ ইউনিয়নের যুব সংহতির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রাজু।

আরো পড়ুন : বোদায় শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগ

জনপ্রিয়