রানার ‘গাল্লি বয়’ ভাইরাল (ভিডিও)

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, জুন ৮, ২০১৯ ১২:০০:৪৭ অপরাহ্ণ
Rana
ছবি : সংগৃহীত

অনলাইন ডেস্ক
রানা নামের এই ছেলের গাওয়া একটি ব়্যাপ গান সম্প্রতি ফেসবুকে প্রকাশ করা হলে সেটি ভাইরাল হয়ে যায়। ‘ঢাবি মেট্রো ১৯২১’ নামের ফেসবুক পাতায় ভিডিওটি গত ৩১মে আপলোড করা হয়। এখন পর্যন্ত তা ১৪ লাখের বেশিবার দেখা হয়েছে।

বলিউড সিনেমা ‘গাল্লি বয়’ এর কথা নিশ্চয়ই সবার মনে আছে। গত ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়া ছবিটিতে মুম্বাইয়ের এক ‘গাল্লি বয়’ নিজের প্রতিভা দিয়ে অনেক দূর গিয়েছিলেন। এবার তারই আদলে ঢাকায় এক ‘গাল্লি বয়’ এর সন্ধান পাওয়া গেল। তার প্রতিভায় মুগ্ধ হয়ে নেটিজনরা তাকে রীতিমতো ভাইরাল করে ছেড়েছে।

চলমান বার্তার আরও খবর পড়ুন>>

আমি জীবন্ত নুসরাতের ভাই সোহেল বলছি

বাবা সোহেলকে নিয়ে মেয়ে সূচনা’র আবেগময় স্ট্যাটাস

পাকিস্তানি নারী সাংবাদিকের জুতায় ‘বাংলাদেশের জাতীয় পতাকা’! (ভিডিও)

ফেসবুকের ব্যবহার জানেন না কঙ্গনা!

এ ব্যাপারে র‌্যাপটির লেখক তবীব গণমাধ্যমকে জানান, কয়দিন আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এসএম হলের সামনে রানার সঙ্গে দেখা হওয়ার পর তিনি তাকে একটি গান শোনাতে বলেছিলেন। সেই সময় রানা তাকে একটি হিপহপ গান শোনালে তার প্রতিভা দেখে মুগ্ধ হন তবীব। এরপরই ভাইরাল হওয়া গানটি লিখে রানাকে দিয়ে সেটি রেকর্ড করান তিনি।

Dhakaiya GullyBoy

গানঃ ঢাকাইয়া গাল্লি বয়সিংগারঃ রানা দা গাল্লি বয় এবং মাহমুদ হাসান তবীবলিরিকসঃ মাহমুদ হাসান তবীবমিউজিক কম্পোজিশনঃ মাহমুদ হাসান তবীবভিডিও ডিরেক্টিংঃ মাহমুদ হাসান তবীবভিডিওগ্রাফিঃরাইহান উদ্দিনভিডিও ইডিটঃ মাহমুদ হাসান তবীবপথশিশু রানার সাথে তবীবের দেখা হয়েছিলো সপ্তাহ খানিক আগে। কথার ফাকে রানাকে সে একটি গান শুনাতে বলে। রানা তাকে একটি হিপ হপ গান শুনায়। রানার ভোকালের এনার্জি দেখে তবীব মুগ্ধ হয়ে যায়। তারপর রানার কাছ থেকে তার জীবনের গল্প শুনে তবীব এই গানের লিরিকস লিখে। রানাকে সে গানের লিরিকস মুখস্থ করায়। রানা খুব দ্রুতো সব আয়ত্তে নিয়ে ফেলে। সেদিন রাতেই তবীব একটি মিউজিক কম্পোজ করে পরদিন রানার ভোকাল রেকর্ড করে। এরপর এই গানের মিউজিক ভিডিও বানায়। রানার জন্য অনেক শুভকামনা। আপনারা রানার জন্য দুয়া করবেন।* অনেকেই মনে করছেন যে কার্টনে বসে রানা র‍্যাপ গাওয়ার ভিডিওর পর এই গানটি রেকর্ড করা হয়। আসলে ব্যাপারটা উলটো। এই গানের ভিডিও ইডিট চলাকালীন কেউ একজন রানার মুখে গানিটি শুনে তা রেকর্ড করে ফেসবুকে ছাড়ে। সেটা আগে ভাইরাল হয়ে যায়।সে যাই হোক, রানার এই প্রতিভা আরো সুন্দরভাবে বিকাশিত হবে এমনটাই কামনা করছি।

Posted by ঢাবি মেট্রো – ১৯২১ on Thursday, May 30, 2019

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়