রানীশংকৈলে ১৭ জন বীরাঙ্গনার মাঝে শীতবস্ত্র বিতরণ

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, জানুয়ারি ৩০, ২০২২ ৭:০৮:৩৮ অপরাহ্ণ

রফিকুল ইসলাম সুজন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে ৩০ জানুয়ারি রবিবার দুপুরে মহিলা ভাইস-চেয়ারম্যান শেফালী বেগমের পৌর শহরের নিজ বাসায় ১৭ জন বীরাঙ্গনা’কে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে ।

শেফালী বেগমের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিবার ও পরিকল্পনার ডিস্ট্রিক্ট কনসালটেন্ট ডা.নাসিমা আক্তার জাহান । এছাড়া বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সুজন, বিটিভি জেলা প্রতিনিধি, মাসুদ রানা পলক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।

শীতবস্ত্র বিতরণের সময় ডাঃ নাসিমা বলেন, মহান মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানি সেনাদের অত্যাচার নির্যাতন সহ্য করে যারা এদেশের মানুষের জন স্বাধীনতা এনে দিয়েছে তারা কোনভাবেই সমাজের ছিন্নমূল মানুষের মতো জীবন যাপন করতে পারে না, তাদের পাশে আমি সর্বদা আছি । মহিলা ভাইস-চেয়ারম্যান শেফালীর সহায়তায় ১৭ জন বীরাঙ্গনাকে শীতবস্ত্র উপহার দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি ।

শেফালী বেগম বলেন, আমি আমার সবটুকু দিয়ে বীরাঙ্গনাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি , তাদের খুঁজে বের করে তাদের তালিকাভুক্ত করেছি, তাদের সব ধরনের সহযোগিতা করেছি, বিভিন্ন সময় তাদের জীবনের ইতিহাস শুনেছি এবং সরকারের সব ধরনের সহযোগিতা পাওয়ার বিষয়ে কাজ করে যাচ্ছি । আমি তাদের প্রাপ্য সম্মানটুকু দিয়ে যেতে চাই এবং তাদের জীবনের ইতিহাস শুনে একটি বই প্রকাশ করতে চাই । আমি ইতোমধ্যে ডাঃ নাসিমা আপার সাথে কথা বলেছি এবং তিনি বই প্রকাশ করতে ইচ্ছা প্রকাশ করেছেন খুব শীঘ্রই তাদের’কে নিয়ে বই প্রকাশ করা হবে।

আরো পড়ুন : আটোয়ারীতে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত

জনপ্রিয়