রানীশংকৈল স্বেচ্ছাসেবক লীগের চায়ের আড্ডার উদ্বোধন

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, অক্টোবর ১, ২০২২ ১০:৫৬:২১ অপরাহ্ণ

রফিকুল ইসলাম সুজন, রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের বৃহৎ রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রানীশংকৈল উপজেলা শাখার নেতাকর্মীদের দলীয় কাজে উদ্বুদ্ধ করতে এবং নেতাকর্মীদের উন্মুক্ত মতামত প্রকাশ করতে চায়ের আড্ডা নামে একটি কার্যক্রম উদ্বোধন করেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রানীশংকৈল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও রানীশংকৈল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক আরথান আলী,যুগ্ম সাধারণ সম্পাদক,রাজিউল ও জাকারিয়া হাবীব ডন, সাবেক যুগ্ম সম্পাদক, মানিক, সাবেক প্রচার সম্পাদক, রুবেল হক, সাংবাদিক ও সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম সুজন, কর্মী, আবদুল্লাহ আল নোমান, লেহেম্বা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আরমান কাউসার জুয়েল, সাধারণ সম্পাদক মুকুল ও স্থানীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দরা ।

চায়ের আড্ডা বিষয়ে জানতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা বলেন, আমরা সাংগঠনিক কাঠামো বৃদ্ধি করতে এবং মাঠপর্যায়ের নেতাকর্মীদের মতামত নিতে এবং সাংগঠনিক কাজকে গতিশীল করতে এই কার্যক্রম। আমরা সম্মেলন করার পর বিশেষ করে সকল নেতাকর্মীদের সাথে মতবিনিময় করতে পারিনা। তাই সকলের সাথে মতবিনিময় করতে আমাদের এই নতুন কার্যক্রম চালু করলাম। আমরা এভাবে উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে নেতাকর্মীদের সাথে চা আড্ডায় মিলিত হবো এবং সংগঠনকে শক্তিশালী করবো।

এ বিষয়ে সাধারণ সম্পাদক আরথান আলী বলেন আমরা জনগণের দোরগোড়ায় সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিতে এই নতুন উদ্যোগকে গ্রহন করেছি ‌। অনুষ্ঠানটি আয়োজন করেন উপজেলার লেহেম্বা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

আরও পড়ুন : তিন জেলার সমন্বয়কারী সাবেক সাংসদ হাফিজউদ্দীনকে রাণীশংকৈলে গণসংবর্ধনা

জনপ্রিয়