রায়গঞ্জে আগুনে পুড়লো ৪ দোকান

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, মার্চ ১৬, ২০২২ ১১:৩০:৩২ অপরাহ্ণ

মোঃ ফারুক হোসেন প্রামানিক, স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ
সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার চাঁন্দাইকোনা বাজারে আগুনে ৪ দোকান পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার (১৬ মার্চ) সকাল ১০টার সমায় উপজেলার চাঁন্দাইকোনা বাজারে এই ভয়া বহ অগ্নি কান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, হঠাৎ করে দুলাল চন্দ্র দাশের সারের দোকানে আগুনের শিখা জ্বলতে দেখা যায়। মুহূর্তের মধ্যে এ আগুন চারপাশে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা প্রথমে আগুন নেভানোর চেষ্টা করেন। পরে স্থানীয়দের কাছ থেকে আগুনের খবর পেয়ে রায়গঞ্জ ফায়ার সার্ভিসের ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে চারটি দোকান পুড়ে যায়।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত চার ব্যবসায়ীরা হলেন, দুলাল চন্দ্র দাশ, পলাশ কুমার দত্ত, কেদার চঁন্দ ধর ও মো: ইমন শেখ। তারা বলেন, অগ্নিকান্ডে তাঁদের অন্তত ১কোটি ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

রায়গঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার মোস্তাফিজুর রহমান জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৃপ্তি কণা মন্ডল বলেন, অগ্নিকান্ডে ঘটনা শুনেছি, এবং ঘটনার স্থলে গিয়ে দোকান মালিক দের সাথে কথাবলে, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সহযোগীতা ব্যবস্থা করা হবে ।

আরো পড়ুন : সিরাজগঞ্জের সলঙ্গায় কৃষক হত্যা দিবস পালিত

জনপ্রিয়