রূপগঞ্জের হয়ে খেলবেন সাকিব আল হাসান

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, এপ্রিল ১৯, ২০২২ ৫:৪৩:১৩ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
এবারের ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের হয়ে খেলার কথা ছিল সাকিব আল হাসানের। কিন্তু ক্লাবটি সুপার লিগে উঠতে না পারায় সাকিব খেলবেন লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে। লিজেন্ডস অব রূপগঞ্জ সূত্রে জানা গেছে, সুপার লিগে সাকিব দলটির হয়ে খেলবেন।

সাকিব এখন যুক্তরাষ্ট্রে আছেন। রূপগঞ্জের হয়ে পরের ম্যাচে খেলতে পারেন তিনি। আগামী বৃহস্পতিবার সুপার লিগের পরের ম্যাচে প্রাইম ব্যাংকের মুখোমুখি হবে রূপগঞ্জ। রূপগঞ্জের নেতৃত্বে আছেন মাশরাফী বিন মোর্ত্তজা। তাই সুপার লিগে এক সঙ্গে খেলতে দেখা যাবে দুই তারকাকে।

এদিকে মোহামেডানের পক্ষ থেকেও সাকিবকে অব্যাহতি দেওয়া হয়েছে। খবরটি গণমাধ্যমকে জানিয়েছেন, মোহামেডানের ক্রিকেট কমিটির কো-অর্ডিনেটর এ জি এম সাব্বির।

এ জি এম সাব্বির বলেন, ‘মোহামেডান সুপার লিগে না উঠায় যে কোনো দলের হয়ে খেলার জন্য আমাদের সঙ্গে যোগাযোগ করেন সাকিব। তাই সাকিবকে অব্যাহতি দেওয়া হয়। তিনি রূপগঞ্জে যোগ দিয়েছেন। সুপার লিগে রূপগঞ্জের হয়ে খেলতে আগামীকাল বুধবার ঢাকায় ফেরার কথা তার।’

মোহামেডান এবার দলে নিয়েছিল মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ ও মাহমুদউল্লাহকে। মাহমুদউল্লাহ ছাড়া আর কেউ মোহামেডানের হয়ে একটি ম্যাচও খেলতে পারেননি। এরই মধ্যে মোহামেডান সুপার লিগের আগেই বিদায় নেয়।

এদিকে মোহামেডানের আরও দুই খেলোয়াড় মুশফিকুর রহিম ও মেহেদী হাসান মিরাজকে দলে নেয় শেখ জামাল ধানমণ্ডি ক্লাব।

শেখ জামালের কর্মকর্তা শাহনিয়ান তানিম জানান, মোহামেডান ক্লাবের অনুমতি নিয়ে মুশফিক ও মিরাজকে দলে নিয়েছে তারা।

লিগে ১১ ম্যাচ খেলে ১৬ পয়েন্ট নিয়ে লিজেন্ডস অব রূপগঞ্জ আছে দ্বিতীয় স্থানে। তারা ৮ ম্যাচ জিতেছে তিনটিতে হেরেছে। সমান ম্যাচে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে।

আরো পড়ুন : সাবেক ক্রিকেটার সামিউর রহমান মারা গেছেন

জনপ্রিয়