রোগী সেজে ডাক্তারকে মাশরাফির ফোন (ভিডিও)

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, এপ্রিল ২৭, ২০১৯ ৪:১৩:১৮ অপরাহ্ণ
Masrafi
ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্ক
নড়াইল-২ আসনের এমপি ও বাংলাদেশ জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে জনপ্রতিনিধি হিসেবে ভিন্ন এক মাশরাফিকে দেখা মিলেছে। একজন সাধারণ রোগী সেজে নিজ এলাকার হাসপাতালে অনুপস্থিত ডাক্তারকে ফোন দেন তিনি। পরে নিজের পরিচয় দিয়ে সেই ডাক্তারের অনুপস্থিতির কারণ এবং তার অনুপস্থিতে রোগী আসলে তাকে কে চিকিৎসা দেবে এমন নানা কথা শোনা গেছে মাশরাফির মুখ থেকে।

হাসপাতালে অনিয়মের খবর পেয়ে কাউকে কিছু না জানিয়ে গত বৃহস্পতিবার দুপুরে নড়াইল আধুনিক সদর হাসপাতালে ঝটিকা সফর করেন তিনি। তখন হাসপাতালে গিয়ে ডাক্তারদের অবস্থান জানতে হাজিরা খাতা চেক করেন তিনি। হাজিরা খাতায় সার্জারি চিকিৎসক সিনিয়র কনসালটেন্ট ডা. আকরাম হোসেনের ৩ দিনের অনুপস্থিতি দেখে ছুটির আবেদন দেখতে চান তিনি। পরে জানতে পারেন ছুটি ছাড়াই সেই চিকিৎসক ৩ দিন অনুপস্থিত রয়েছেন!

এ সময় ক্ষিপ্ত হয়ে মাশরাফি প্রথমে রোগী সেজে ওই চিকিৎসককে ফোন করেন, তখন চিকিৎসক তাকে রবিবার হাসপাতালে এসে চিকিৎসা নিতে বলেন। এ সময় নিজের পরিচয় দিয়ে মাশরাফি ডাক্তারকে বলেন, ‘এখন যদি হাসপাতালের সার্জারি প্রয়োজন হয় তাহলে সেই রোগী কী করবে?’ এরপর সেই ডাক্তারকে তার কর্তব্যের কথা স্মরণ করিয়ে দিয়ে দ্রুত কর্মস্থলে ফিরে আসার নির্দেশ দেন ‘নড়াইল এক্সপ্রেস’।

এছাড়া, হাসপাতালের আরও বিভিন্ন ওয়ার্ড ঘুরে ঘুরে দেখেন এবং রোগীদের কথা শোনেন। পাশাপাশি যেখানে অনিয়ন দেখেন সাথে সাথে ক্ষিপ্ত হয়ে উঠেন এবং দায়িত্বপ্রাপ্তদের কাছে তার কারণ জানতে চান বলে জানা গেছে।

আরও পড়ুন: প্রয়োজনে আমার নানাবাড়িও ভাঙবেন: মাশরাফি

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়