রোনালদোর গার্লফ্রেন্ডের জন্য আইন শিথিল করলো সৌদি

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, জানুয়ারি ৮, ২০২৩ ৮:২৪:২০ অপরাহ্ণ

চলমান বার্তা অনলাইন ডেস্ক:
ফুটবল বিশ্বের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। বয়স ৩৭ পেরিয়ে গেলেও এই ফুটবলারকে নিয়ে জনপ্রিয়তা কমেনি এক ফোঁটাও। তাইতো এই বয়সে এসেও বিশ্বের সবচেয়ে বেশি আয়ের ফুটবলার বনে গেলেন সৌদি ক্লাব আল নাসরে যোগ দিয়ে।

ইতোমধ্যে সৌদিতেই অবস্থান করছেন এই ফুটবল সুপারস্টার। সেখানে নিজের সন্তান এবং গার্লফ্রেন্ডকেও নিয়ে গেছেন রোনালদো। তবে এই ফুটবলারের গার্লফ্রেন্ড জর্জিনা রদ্রিগেজকে নিয়ে আলোচনা শুরু হয়েছিল দেশটিতে। রোনালদো এবং জর্জিনা বিয়ে না করেই একসঙ্গে আছেন। সৌদি আরবে বিয়ে ছাড়া একসঙ্গে থাকাটা বিশাল অপরাধ বলেই গণ্য হয়ে থাকে।

ফলে রোনালদো এবং জর্জিনা সৌদিতে একসঙ্গে থাকতে পারবেন কি না, এই প্রশ্ন ছিল ভক্ত-সমর্থকদের। অবশেষে রোনালদোর জন্য এই নিয়মের শিথিলতা আনল সৌদি কর্তৃপক্ষ। কেবল রোনালদো এবং জর্জিনা একসঙ্গে থাকতে পারবেন দেশটিতে। অন্য কারও জন্য এই নিয়মের অনিয়ম ঘটবে না। বাকি সকলের জন্যই বিয়ে ছাড়া থাকাটা অপরাধ বলেই গণ্য হবে পূর্বের মতো।

এমনই প্রতিবেদন প্রকাশ পেয়েছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলোতে। যেখানে দেশটির একজন আইনজীবির বরাত দিয়ে জানানো হয়েছে, রোনালদো-জর্জিনার জন্যই কেবল চোখে কালো কাপড় বেঁধে রাখবে সৌদি কর্তৃপক্ষ।

সেই আইনজীবি বলেন, সৌদি কর্তৃপক্ষ বিয়ে নিয়ে তাদের সিদ্ধান্ত বদলায়নি। এখনও বিবাহ ছাড়া পুরুষ-নারী একসঙ্গে থাকতে পারবে না দেশটিতে। তবে ক্রিশ্চিয়ানো রোনালদোর জন্য চোখে কালো কাপড় থাকবে সৌদি কর্তৃপক্ষের। তার ক্ষেত্রে কেউ আর এই বিষয়ে প্রশ্ন তুলবে না। তবে সৌদিতে নিয়মের ব্যত্যয় এখনও ঘটছে না। এটাকে অপরাধ হিসেবেই বিবেচনা করা হবে।’

আরও পড়ুন : ক্যাচ মিসের ম্যাচে ঢাকাকে জেতালেন নাসির

জনপ্রিয়