লেভানদোভস্কিকে চায় ম্যানইউ

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, জুন ১২, ২০২২ ৭:৩৭:২৬ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
রবার্তো লেভানদোভস্কি যে বায়ার্ন মিউনিখে আর থাকছেন না সেটা সবারই জানা। চুক্তির মেয়াদ পূরণ হওয়ার আগেই জার্মান ক্লাবটি ছাড়তে চাইছেন পোলিশ তারকা।

এখন প্রশ্ন হলো, বায়ার্ন ছেড়ে কোথায় নতুন ঠিকানা গড়বেন লেভানদোভস্কি? সেই উত্তরে বারবার শোনা যাচ্ছে বার্সেলোনার নাম। তবে এবার নতুন নামও শোনা গেল। ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার ইউনাইটেডও চাচ্ছে পোলিশ তারকাকে দলে ভেড়াতে। দ্য সানের বরাত দিয়ে এমনটাই জানিয়েছে, স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা।

এ ছাড়া ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য মিররের সংবাদ অনুযায়ী, এ পোলিশ তারকাকে পেতে নাকি ক্রিস্টিয়ানো রোনালদোর সমান সুবিধা দিতেও রাজি প্রিমিয়ার লিগের ক্লাবটি। অর্থাৎ সাপ্তাহিক চার লাখ পাউন্ড হিসেবে বাৎসরিক ২০ মিলিয়ন ইউরো বেতন দেওয়ার ব্যাপারে আগ্রহী। তবে লেভানদোভস্কি স্প্যানিশ লিগ নাকি প্রিমিয়ার লিগের দলে যাবেন সেটা এখনো স্পষ্ট নয়।

অনেক বছর ধরে বায়ার্ন মিউনিখের গুরুত্বপূর্ণ একজন হয়ে ছিলেন পোলিশ স্ট্রাইকার লেভানদোভস্কি। কিন্তু, সময় অনেক গড়িয়েছে। আট বছর কাটিয়ে ফেলেছেন বায়ার্ন মিউনিখে। এবার প্রিয় ক্লাবটি ছাড়তে যাচ্ছেন এ তারকা ফুটবলার। পোলিশ তারকা নিজেই ঘোষণা দিয়েছেন, জার্মান ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ আর বাড়াচ্ছেন না তিনি।

গত ৩১ মে সংবাদ সম্মেলনে বায়ার্ন মিউনিখে নিজের অধ্যায় শেষের আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে লেভা বলেন, ‘একটা ব্যাপার এখন নিশ্চিত- বায়ার্নে আমার গল্পের এখানেই শেষ। সাম্প্রতিক মাসগুলোয় যা কিছু ঘটেছে, এরপর আর আমি ভালো সহযোগিতা কল্পনা করতে পারি না। বুঝতে পারছি, দল বদলই উভয় পক্ষের জন্য সেরা সমাধান।’

এর আগে গোল ডটকমের প্রতিবেদনে জানা যায়, বায়ার্ন ছাড়ার কথা ক্লাবটির ক্রীড়া পরিচালক হাসান সালিহামিদজিককে নাকি জানিয়ে দিয়েছেন লেভানদোভস্কি।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, বায়ার্নের সঙ্গে ২০২৩ সালের জুন পর্যন্ত মেয়াদ আছে লেভার। কিন্তু, পোলিশ তারকা এ চুক্তির শেষ পর্যন্ত আর থাকবেন না। এমনকি চুক্তির মেয়াদও বাড়াবেন না।

আরও পড়ুন : প্রস্তুতি ম্যাচে তামিমের সেঞ্চুরি, ব্যর্থ মুমিনুল, জয়

জনপ্রিয়