শিশু ফারহান বর্ষ বাঁচতে চায়

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, ডিসেম্বর ১২, ২০২২ ৫:০০:০৪ অপরাহ্ণ

মোঃ আব্দুল খালেক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি ঃ
ঠাকুরগাঁও জেলায় লিভার রোগে আক্রান্ত স্কুল ছাত্র শিশু ফারহান বর্ষ। চিকিৎসার অভাবে মৃত্যুর প্রহর গুনছে। দরিদ্র পরিবারের পক্ষে তার চিকিৎসার খরচ জোগানো অসম্ভব হয়ে পড়েছে। ইতিমধ্যে তার চিকিৎসা করতে করতে পরিবারটি নিস্ব হয়ে পড়েছে। তবু সন্তানকে বাঁচাতে কে না চায়। তাই ফারহান বর্ষর পরিবার শিশু সন্তান ফারহান বর্ষকে বাঁচাতে সমাজের বৃত্তবানদের কাছে সাহায্যের আবেদন করেছেন।

শিশুটির বাবা মায়ের আকুতি দেশের কত বিত্তবান ব্যক্তি আছেন যারা এমন ক্ষেত্রে অহ-রহ খরচ করে চলেছেন গরীব ও দুঃস্থদের পিছনে। তাই একটু বিনীত আবেদন আমার এই অসহায়ত্ব জীবনে একটু সাহায্যের হাত বাড়িয়ে আমার শিশু সন্তানকে বাঁচাতে আপনারা এগয়ে আসুন। আপনারা আমার সন্তানকে বাঁচান। এমনি আকুতিতে দেশের বিত্তবানদের কাছে সাহায্যের জন্য আবেদন জানিয়েছেন ঠাকুরগাঁও সদর উপজেলা পৌর শহরে সরকার পাড়া গ্রামে ৪ নং ওয়ার্ডের দেলোয়ার হোসেন। তিনি মটর শ্রমিক ইউনিয়নের একজন সদস্য ও টিকিট কাউন্টারে কাজ করেন।

দেলোয়ার হোসেন ছেলে ফারহান বর্ষ স্থানীয় স্কুলে তৃতীয় শ্রেণির মেধাবী ছাত্র। সে দীর্ঘদিন ধরে লিভার আক্রান্তে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিল। রোগ বিষেজ্ঞ চিকিৎসকগণ ফারহান বর্ষের লিভার প্রতিস্থাপনের জন্য দেশের বাইরে চিকিৎসা করার পরামর্শ দেন। এর পর গরীব পিতা দেলোয়ার হোসেন সন্তানের চিকিৎসায় ইতিমধ্যেই তাঁর ৩ শতক জমি, বাসাবাড়ি বিক্রিয়া করে খরচ করে ফেলেছে।

গরীব দেলোয়ার হোসেন তাঁর ছেলেকে ভারতের হায়দ্রাবাদে এআইজি হাসপাতালে ভর্তি করান। সেখানকার চিকিৎসক অন্য লিভার প্রতিস্থাপনের জন্য ভারতীয় ৪০ লাখ রূপি খরচ লাগবে বলে ডাক্তারা জানিয়েছেন। আবার সন্তানের চিকিৎসায় জন্য এতো টাকা টিকিট কাউন্টারে শ্রমিক পিতার পক্ষে জোগাড় করা অসম্ভব হয়ে উঠেছে। তাই ছেলেকে বাঁচাতে তিনি সমাজের বৃত্তবানদের কাছে সাহায্যের হাত বাড়িয়েছেন। আমার ছেলেকে বাঁচাতে আপনাদের কাছে সাহায্যের হাত বাড়িয়েছি। আপনারা আমার ছেলে বাঁচান। আর শিশু ফারহান বর্ষও এই সুন্দর পৃথিবীতে বাঁচার জন্য সবার কাছে করুন আকুতি করেছেন।

কোন হৃদয়বান ও দানশীল ব্যাক্তি যথাসাধ্য মতে নিম্ন একাউন্ড ও বিকাশ নাম্বারে যোগাযোগ করার জন্য বিকাশ নাম্বার-বাপ্পা-০১৩০১৮৬৩২৬২ ও মাজেদা বেগম-ডাচবাংলা ব্যাংক একাউন্ট নাম্বার-২৬৩.১৫১.১১৪৩৭৯ এবং জনতা ব্যাংক লিঃ আব্দুল করিম হিসাব নম্বার-১৮৭৫৬

আরও পড়ুন :বোদায় হানাদার মুক্ত দিবস পালিত

জনপ্রিয়