শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে আ.লীগের বিক্ষোভ

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, জুন ৪, ২০২২ ৫:৫০:৪১ অপরাহ্ণ

মাহাবুব আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। জেলা আওয়ামী লীগ,(৪ জুন) শনিবার দুপুরে ঠাকুরগাঁও জেলা আ.লীগ কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পূর্বের স্থানে গিয়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে ছাত্রলীগ, যুবলীগ, মহিলা লীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ আ’লীগের সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়। জেলা আ.লীগ সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশীর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে জেলা আ.লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ফারুক রুবেল, মোস্তাক আলম টুলু, সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা জননেত্রী শেখ হাসিনাকে কটাক্ষ করে বিএনপি নেতাদের বিভিন্ন সময়ে দেওয়া বক্তব্য ও নেত্রীকে হত্যার হুমকি’র তীব্র সমালোচনা করেন। বক্তারা জানান, আ.লীগকে ক্ষ্যাপাবেন না, আ’লীগ ক্ষ্যাপলে দেশ ছেড়ে পালানোর পথ খুঁজে পাবেন না।কাজেই এখনো সময় আছে নিজেদের শুধরে নেন, না হলে বাংলার জনগণ আপনাদের পিটিয়ে গায়ের চামড়া তুলে নেবে।

এদিকে জেলা আ.লীগের কর্মসুচি শেষ করে জেলা জজকোর্ট চত্বরে জেলা যুবলীগ এক সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ করে। সেখানে বিএনপি নেতাদের বক্তব্যের তীব্র সমালোচনা করে বক্তব্য রাখেন জেলা যুবলীগ সভাপতি আব্দুল মজিদ আপেল। এসময় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, পৌর যুবলীগের আহ্বায়ক আমির হোসেন রুবেল, যুগ্ম আহ্বায়ক সুব্রত সরকার সহ যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : বাবা ভ্যানচালক, মা চা বিক্রেতা, উন্নত ফুটবল প্রশিক্ষণে মেয়ে যাচ্ছে পর্তুগাল

জনপ্রিয়