সন্তানের জন্য ‘দুধ চুরি’ করতে গিয়ে চাকরি পাচ্ছে সেই বাবা

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, মে ১১, ২০১৯ ১০:৫৩:১০ অপরাহ্ণ
Milk theif

নিজস্ব প্রতিবেদক:
ক্ষুধার্ত সন্তানের জন্য দুধ কেনার টাকা ছিল না বাবার। নৈতিকতা বিসর্জন দিয়ে অবশেষে চুরির পথ বেছে নিয়েছিলেন। স্বপ্ন সুপার শপে দুধ চুরি করতে ধরা পড়ে যান। ঘটনাটি ঘটে গতকাল শুক্রবার রাতে।

আর এই হৃদয় বিদারক  ঘটনার মুখোমুখি হন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার জাহিদুল ইসলাম। এরপর তিনি তার ফেসবুক পোস্টের মাধ্যমে তা সবার কাছে তুলে ধরেন। পরে সোশ্যাল সাইটে তোলপাড় পড়ে যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই বাবার চুরির বিষয়টি ভাইরাল হওয়ার পর তা নজরে আসে স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসিরের। পরে তার নির্দেশে সেই বাবা ও সন্তানের দায়িত্ব নেওয়ার জন্য পদক্ষেপ নিয়েছে স্বপ্ন কর্তৃপক্ষ।

তানিম করিম গণমাধ্যমকে বলেছেন, ‘আমরা ইতোমধ্যে পুলিশ কর্মকর্তার সহায়তায় ওই বাবাকে খবর পাঠিয়েছি, আমি নিজে খিলগাঁও আউটলেটে আছি। তিনি এলে আপাতত এ মাসের প্রয়োজনীয় সব বাজার তাকে দিয়ে দেওয়া হবে।’

তিনি আরও বলেন, ‘আগামী ১২ মে রবিবার তাকে সাক্ষাৎকার দেওয়ার জন্য বলা হয়েছে। নির্বাহী পরিচালক নিজেই তার ইন্টারভিউ নেবেন। আমাদের প্রশাসন যাবতীয় নিয়ম মেনে তাকে চাকরি দেয়ার জন্য সব পদক্ষেপ গ্রহণ করবে এবং তার উপযোগী যে চাকরি আমাদের কোম্পানিতে রয়েছে সেখানেই আমরা তাকে পদায়ন করবো।’

আরও পড়ুন : বরিশালে চতুর্থ শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়