সন্ত্রাস করছে ছাত্রলীগ আর মামলা হচ্ছে বিএনপির নামে : রিজভী

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, এপ্রিল ২৬, ২০২২ ৬:০৬:৩০ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আমরা এক বর্বর আদিম যুগে বাস করছি। নিউমার্কেটের ঘটনায় হেলমেটধারী ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা করেছে অথচ মামলা দিল বিএনপি নেতাকর্মীদের নামে। সন্ত্রাসী কর্মকাণ্ড করছে ছাত্রলীগ আর মামলা দিচ্ছে বিএনপির নামে। পুলিশ বাহিনীর পক্ষ থেকে কোনো বিজ্ঞপ্তি দিতে দেখলাম না। কারণ আপনারা জনগণের পুলিশ ডিপার্টমেন্ট না। আপনারা শেখ হাসিনার ব্যক্তিগত লাঠিয়াল বাহিনী। একেবারে ব্য্ক্তিগত লাঠিয়াল বাহিনী বলেই আজকে এই আচরণ করছেন।

নয়াপল্টন ভাসানী ভবনে মঙ্গলবার জিয়া মঞ্চের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনা এবং ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে রিজভী একথা বলেন। আলোচনা সভা শেষে জিয়া মঞ্চের পক্ষ থেকে রুহুল কবির রিজভী দুস্থ ও অসহায়দের মাঝে ঈদসামগ্রী বিতরণ করেন।

রিজভী বলেন, আমরা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান এই তিনজনকে নেতা হিসেবে মানি এবং তাদেরকে অনুসরণ করি। এই তিনজনেরই রাজনীতির মূল লক্ষ্য হলো মানবকল্যাণ।

রিজভী আরও বলেন, ওরা (আওয়ামী লীগ) কাপুরুষ। কলাবাগান মাঠেী শিশুরা খেলাধুলা করবে। সেই মাঠ তারা রাখবে না। পুলিশ স্টেশন স্থাপনা করবে। সেখানে একজন প্রটেক্ট করেছে বলে শিশুসহ মহিলাকে ধরে নিয়ে গেছে। কেন? বাহ! ঢাকা থেকে খেলার মাঠ, পানির লেক, পরিবেশ রক্ষা করার গাছ থাকবে না। আর মানুষ প্রতিবাদ করবে না। প্রতিবাদ করলে মা ছেলেকে থানায় আটকে রাখবে। সাংবাদিকরা ওসিকে জিজ্ঞেস করেছিল কি মামলা? ওসি উত্তর দিতে পারেনি।

বিএনপির এই শীর্ষনেতা বলেন, এই সরকারের সাথে জনগণ নেই। এরাতো ভোটের ভিত্তিতে ক্ষমতায় নেই। এ সরকারের কাছ থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে। জনগণ সরকারকে ত্যাগ করেছে, এটা সরকার ভালো করে জানে বলে এখন পুলিশের উপর নির্ভরশীল। তাই পুলিশ যত অনাচার-অবিচার করে সেখানে সরকারের কোনো দায় থাকে না বরং প্রশ্রয় দেয়।

এসময় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, নির্বাহী কমিটির সদস্য আবু তালেব, জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের সদস্য সচিব আবদুর রহিম, যুগ্ম আহ্বায়ক নাদিম চৌধুরী, অধ্যক্ষ সেলিম মিঞা, ওমর ফারুক পাটোয়ারী, কামাল উদ্দিন চৌধুরী টিটোসহ জিয়ামঞ্চের কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

আরও পড়ুন : বিএনপি একটি জালিয়ত ও মিথ্যাবাদী দল : তথ্যমন্ত্রী

জনপ্রিয়