সরকারের পালানোর সময় ঘনিয়ে এসেছে

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, জানুয়ারি ২৭, ২০২২ ৫:০৯:১৮ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, সরকারের পালানোর সময় ঘনিয়ে এসেছে। বর্তমান সরকারের জুলুম, নির্যাতন, দুনীতি, অবিচার, খুন, গুম, অপহরণ ঘটনা ব্যাপকভাবে বেড়েছে। ‌এতে শুধু দেশের মানুষ নয়, বহির্বিশ্বও সরকারের ওপর আস্থা ও সমর্থন হারিয়েছে।

মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি বলেছেন, যাঁদের হাত দিয়ে মানুষ খুন ও গুমের শিকার হয়েছেন, সরকারের উচ্চ পর্যায়ের ওই সব কর্মকতাদের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও জাতিসংঘ।

আজ বৃহস্পতিবার দুপুরে মেহেরপুর জেলা বিএনপি কার্যালয়ে জাতীয়তাবাদী মহিলা দলের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস এসব কথা বলেন। জেলা মহিলা দলের সভাপতি রোমানা আহমেদের সভাপতিত্বে সভা উদ্বোধন করেন জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মাসুদ অরুণ।

প্রধান অতিথির বক্তব্যে আফরোজা আব্বাস বলেন, ‘দেশকে একনায়তান্ত্রিকভাবে শাসন করার জন্য এই সরকার আমাদের মা’কে আটকে রেখেছে।’ তিনি বলেন, ‘এই আওয়ামী লীগ সরকার জনগণকে ভয় পায়। তাই আবারও রাতের অন্ধকারে ভোট দিয়ে অবৈধভাবে ক্ষমতায় আসতে চায়। এজন্য শুধু পুরুষদের নয়, আজ নারীদের ঐক্যবদ্ধ হতে হবে। এই সরকারকে টেনেহিঁচড়ে ক্ষমতা থেকে নামাতে হবে।’

সভায় প্রধান বক্তা ছিলেন সুলতানা আহমেদ, বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সহসভাপতি জাভেদ মাসুদ মিল্টন, কেন্দ্রীয় নেত্রী অ্যাডভোকেট নেওয়াজ হালিমা আরলী, ফিরোজা বুলবুল কলি, তাছলিমা খাতুন ছন্দা প্রমুখ।

আরো পড়ুন : টিআই এর প্রতিবেদন পক্ষপাতদুষ্ট : তথ্যমন্ত্রী

জনপ্রিয়