সহজ ম্যাচে কঠিন জয় পেল কুমিল্লা

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, জানুয়ারি ২২, ২০২২ ৫:৩৬:৩৮ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
প্রথমে ব্যাট করে খুব একটা বড় সংগ্রহ গড়তে পারেনি সিলেট সানরাইজার্স। মাত্র ৯৬ রানে ইনিংস গুটিয়ে নেয় তারা। ছোট লক্ষ্যের জবাবে কুমিল্লা ভিক্টোরিয়ানস খুব সহজে পার পায়নি। ঘম ঝরিয়ে জিতেছে ইমরুল-মুস্তাফিজের দল।

আজ শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে কুমিল্লা জিতেছে দুই উইকেটে। সিলেটের ছোট লক্ষ্যের জবাব দিতে নেমে আট উইকেট হারিয়েছে কুমিল্লা। মানে সহজ ম্যাচ কঠিন করে জিতেছে তারা।

আসা-যাওয়ার মিছিলে সিলেটের পক্ষে সর্বোচ্চ সংগ্রহ করিম জানাতের। তিনি করেন ১৮ রান। আর নাহিদুল ইসলাম ১৬ ও মুমিনুল হক ১৫ রান করেন। কুমিল্লার হয়ে নাজমুল ইসলাম তিন উইকেট নেন। আর সোহাগ গাজী ও মোসাদ্দেক হোসেন সৈকত দুটি করে উইকেট পান। পেসার তাসকিন আহমেদ নেন এক উইকেট।

এর আগে সিলেটের কোনো ব্যাটসম্যানই সুবিধা করতে পারেননি। সর্বোচ্চ সংগ্রহ কলিন ইনগ্রামের। ২১ বলে ২০ রান করেন। বাকিরা ছিলেন আসা-যাওয়ায়।

নাহিদুল ইসলাম ২০ রান খরচায় দুই উইকেট নেন। সমান উইকেট পান বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান। তানভীর, শহীদুল ও মুমিনুল একটি করে উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর

সিলেট সানরাইজার্স : ৯৬/১০ (১৯.১ ওভার) ইনগ্রাম ২০, বোপারা ১৭, গাজী ১২; মুস্তাফিজ ১৫/২, শহিদুল ১৫/১, নাহিদুল ২০/২, তানভীর ১০/১)।

কুমিল্লা ভিক্টোরিয়ানস : ৯৭/৮ (১৮.৪ ওভার) করিম ১৮, নাহিদুল ১৬, ডেলপোর্ট ১৬, মুমিনুল ১৫, ইমরুল ১০; অপু ১৭/৩, সৈকত ১০/২, সোহাগ ৩০/২)।

ফল : কুমিল্লা ভিক্টোরিয়ানস ২ উইকেটে জয়ী।

আরো পড়ুন : বিপিএল : উদ্বোধনী ম্যাচে চট্টগ্রামের বিরুদ্ধে বরিশালের জয়

জনপ্রিয়