সাংবাদিকদের চোর বললেন শমী কায়সারের নিরাপত্তাকর্মী

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, এপ্রিল ২৪, ২০১৯ ৭:১৭:০৫ অপরাহ্ণ
sami kaisar
ফাইল ফটো

অনলাইন ডেস্ক:
জাতীয় প্রেসক্লাবে এক অনুষ্ঠানে নিজের দু’টি স্মার্টফোন চুরি যাওয়ায় শমী কায়সারের নিরাপত্তাকর্মীরা সাংবাদিকদের ‘চোর’ বলে সম্বোধন করেন। বুধবার প্রেসক্লাব জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে ই-কমার্সভিত্তিক পর্যটন বিষয়ক সাইট ‘বিন্দু৩৬৫’র উদ্বোধনকালে মিডিয়া কর্মীসহ শতাধিক মানুষের সামনে খোয়া যায় শমী কায়সারের স্মার্টফোন দু’টি। অনুষ্ঠানে বক্তব্য শেষ করে কেক কাটার সময়ই হঠাৎ করে তিনি জানান, তার স্মার্টফোন দু’টি পাওয়া যাচ্ছে না।

প্রায় অর্ধশত সংবাদকর্মীকে আধ-ঘণ্টারও বেশি আটকে রেখে তল্লাশি চালান অভিনেত্রী শমী কায়সার। এসময় তার নিরাপত্তাকর্মীদের মাধ্যমে সংবাদকর্মীদের দেহ তল্লাশি করা হয়। তখন কেউ কেউ তল্লাশি সাপেক্ষে বের হতে চাইলে সেই নিরাপত্তাকর্মী সাংবাদিকদের ‘চোর’ বলে ওঠেন। এতে উত্তেজিত হয়ে ওঠেন পেশাগত দায়িত্ব পালন করতে আসা সাংবাদিকরা। এসময় অনুষ্ঠানের আয়োজকদের সঙ্গে বাকবিতণ্ডাও হয় সাংবাদিকদের।

পরে সাংবাদিকদের ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজে দেখা যায়, অনুষ্ঠানে কেক নিয়ে আসা এক কর্মী স্মার্টফোন দু’টি নিয়ে গেছেন। এরপর সাংবাদিকদের প্রতি ‘দুঃখ প্রকাশ’ করেন শমী কায়সার। তিনি বলেন, সাংবাদিকদের সঙ্গে ‘ভুল বোঝাবুঝি’ হয়েছে, যা অনিচ্ছাকৃত।

এদিকে ফোন চুরি এবং এজন্য সাংবাদিকদের সন্দেহ করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন অনুষ্ঠানে পেশাগত দায়িত্ব পালনে আসা সাংবাদিকেরা। একইসঙ্গে অনুষ্ঠানস্থলে তাদের অবরুদ্ধ করে রাখার ঘটনায় ক্ষোভও প্রকাশ করেন তারা। কেউ কেউ বলছেন শমী কায়সারের এই ধরনের আচরণ খুবই দুঃখজনক।

আরও পড়ুন: বিচ্ছেদের পর বাবা হচ্ছেন অর্জুন

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়