সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির তারাগঞ্জ উপজেলা শাখার কমিটি ঘোষণা

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, অক্টোবর ১, ২০২২ ১০:৪২:৩৯ অপরাহ্ণ

এম হামিদুর রহমান লিমন, রংপুর ব্যুরো প্রধানঃ
রংপুরের তারাগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকের নিয়ে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির তারাগঞ্জ উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে।

এডভোকেট সিপন সাহাকে আইন উপদেষ্ঠা করে এবং সাংবাদিক বিপ্লব হোসেন অপুকে সভাপতি ও সাংবাদিক লাতিফুল সাফি ডায়মন্ডকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

শনিবার সকাল ১১টায় তারাগঞ্জ উপজেলর মুক্তিকযোদ্ধা কমপ্লেক্সে আড়ম্বর পূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে এ কমিটির ঘোষণা দেন সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি রংপুর জেলা শাখার সভাপতি সাংবাদিক মহিউদ্দিন মখদুমী।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক জাকির হোসাইন, হাসান ফেরদৌস রাসেল প্রমুখ।

কমিটির অন্যান্য তালিকায় রয়েছেন, সহ-সভাপতি সাংবাদিক সৈয়দ আশরাফুল ইসলাম, সাংবাদিক আলমগীর হোসেন লেবু, সাংবাদিক খলিলুর রহমান খলিল,স তাপস কুমার রায়, সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক সিরাজুল ইসলাম বিজয়, সাংবাদিক দিপক রায়, দপ্তর সম্পাদক সাংবাদিক শিপুল ইসলাম শেকড়, অর্থ সম্পাদক সাংবাদিক মোছাঃ নূর হাসনা, প্রচার ও প্রকাশনী সম্পাদক সাংবাদিক রহমত মন্ডল,স্বাস্থ্য বিষয় সম্পাদক সম্পাদক সাংবাদিক সুমন আহমেদ, সাংবাদিক কল্যান সম্পাদক সাংবাদিক শহিদুল ইসলাম, তথ্য ও আইটি বিষয়ক সম্পাদক সাংবাদিক মাজেদুল ইসলাম বকুল,যোগাযোগ বিষয়ক সম্পাদক সাংবাদিক আরিফ শেখ। কার্যকরী সদস্য- সাংবাদিক মোতালেব হোসেন, আমজাদ হোসাইন, ময়েন উদ্দিন, মমিনুর রহমান, নাহিদুজ্জামান নাহিদ, জুয়েল ইসলাম ও তারাজুল ইসলাম।

এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে। এর আগে করা মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির তারাগঞ্জ উপজেলা শাখার উপদেষ্ঠা বীরমুক্তিযোদ্ধা আলী হোসেন। তিনি সাংবাদিকদের আচরন, কথা বলা ও তথ্য নেয়ার বিষয়ে বিশদ বক্তব্য রাখেন।

আরও পড়ুন :রংপুর জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

জনপ্রিয়