সাতকানিয়ায় আবারো অস্ত্রবাজির ভিডিও ভাইরাল

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, ফেব্রুয়ারি ১৯, ২০২২ ১০:৪৮:৩০ পূর্বাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় বেড়েই চলেছে অস্ত্রবাজির দৌরাত্ম্য। একের পর এক ভাইরাল হচ্ছে এ জাতীয় ভিডিও। এতে নড়েচড়ে বসেছে প্রশাসন। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও থেকে শনাক্ত করে চলছে গ্রেপ্তারও। এরই মধ্যে অস্ত্রবাজির ফুটেজে ভাইরাল হলেন আরও দুই যুবক।

উপজেলার কাঞ্চনা ইউনিয়নের সিসিটিভি ফুটেজে ধরা পড়েছেন দুই যুবক। ওই ভিডিও সাতকানিয়া উপজেলার কাঞ্চনায় নির্বাচনের পরদিন বিজয়ী ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ফরহাদের বাড়িতে সশস্ত্র হামলার দৃশ্য বলে জানা গেছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এখনও তাঁদের পরিচয় শনাক্তের চেষ্টা করছে।

ভাইরাল হওয়া দুই মিনিট ৫৫ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, ৮ ফেব্রুয়ারি ৭টা ৩৩ মিনিটে একদল লোক লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে নির্বাচিত সদস্য ফরহাদের বাড়ির মধ্যে ও বাইরে হামলা চালাচ্ছে। ওই ভিডিওর ৩৮ সেকেন্ড থেকে ৪৫ সেকেন্ডের মধ্যে অস্ত্র উঁচিয়ে গুলি করতে দেখা যায় একজনকে। এরপর এক মিনিট ২৭ সেকেন্ড থেকে এক মিনিট ৩২ সেকেন্ডের সময়ে অস্ত্র হাতে আরেক যুবককে দেখা যায় ওই ভিডিওতে।

ইউপি সদস্য ফরহাদের পরিবারের পক্ষ থেকে এই হামলার জন্য চেয়ারম্যান রমজান আলীকে দায়ী করা হয়েছে। এ হামলার আনুমানিক এক ঘণ্টা আগে চেয়ারম্যান রমজান আলীর গাড়িতে গুলি করার অভিযোগে ফরহাদকে আটক করে পুলিশ। চেয়ারম্যান রমজান আলীর গাড়িতে হামলার রেশ ধরে ফরহাদের বাড়িতে হামলা হয়েছে বলে দাবি স্থানীয়দের।

সাতকানিয়া থানার পরিদর্শক (তদন্ত) সুজন কুমার দে বলেন, ‘কাঞ্চনায় সংঘর্ষের ঘটনায় দুটি মামলা হয়েছে। একজনকে আটকও করা হয়েছে। বাকিদেরও আটকের চেষ্টা চলছে।’

আরো পড়ুন : হাসপাতালে নবজাতক রেখে পালিয়ে গেলেন মা

জনপ্রিয়