সালমানকে দেখতে হাজার কিলোমিটার পথ সাইকেলে পাড়ি

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, জানুয়ারি ৪, ২০২৩ ৬:৩৯:৫০ অপরাহ্ণ

চলমান বার্তা অনলাইন ডেস্ক:
বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। হাজারও দর্শকের মণিকোঠায় বসবাস এই বলিউড ভাইজানের। সারা বিশ্বে ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে তার অসংখ্য ভক্ত-অনুরাগী। বিভিন্ন সময়ই প্রিয় তারকাকে দেখতে নানা পাগলামি করে বসেন ভক্তরা। ঠিক তেমনই এক ভক্ত সালমানকে দেখতে পাড়ি দিলেন হাজার কিলোমিটার পথ।

সম্প্রতি মধ্যপ্রদেশের জবলপুর থেকে প্রায় হাজার কিলোমিটার পথ পাড়ি দিয়েছেন এক সালমান ভক্ত। ওই ভক্তের নাম সমীর। শুধু তাই নয়, এই প্রচণ্ড শীতের মধ্যে পাঁচ দিন সাইকেল চালিয়ে মুম্বাইয়ে পৌঁছেছেন তিনি!

২২ ডিসেম্বর জবলপুর থেকে সাইকেলে ওঠেন সমীর। সালমানের বাড়িতে পৌঁছে যান ২৭ ডিসেম্বর। এদিন বলিউড ভাইজানের ৫৭তম জন্মদিন ছিল। আর প্রিয় তারকার জন্মদিনের আগে যেভাবেই হোক পৌঁছতেই হবে মুম্বাই। অবশেষে পছন্দের মানুষের সঙ্গে দেখা করেই ছাড়লেন তিনি। এদিকে শীতে রীতিমতো কাবু হয়ে গেছেন সমীর। তবে সালমানকে একবার চোখে দেখতে ‘এতটুকু’ তো করতেই হবে ভক্তের।

জানা গেছে, মুম্বাইয়ে সালমানের বাসভবনের সামনে ভক্ত-অনুরাগীদের ভিড় জমেছিল প্রিয় অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। তবে অন্য কারও সঙ্গে দেখা না করলেও সমীরের খবর পাওয়ার পর আর দর্শন না দিয়ে থাকতে পারলেন না বলিউড ভাইজান। ওই ভক্তের কাঁধে হাত দিয়ে ছবিও তুলেছেন সালমান।

সেই সঙ্গে নিজের হাতে সমীরের সাইকেল ধরে সামনে দাঁড়িয়েছিলেন। ভক্তের সাইকেলের গায়ে লেখা ছিল সালমানের ব্র্যান্ড ‘বিইং হিউম্যান’-এর নাম।

এ ছাড়া সমীরের সাইকেলের সামনে একটি বোর্ড লেখা ছিল— ‘চলো, তাকে ভালো করে শুভেচ্ছা জানাই। সেই সঙ্গে সালমানের সিনেমার জনপ্রিয় গান— ‘দিওয়ানা ম্যায় চলা’ও লেখা ছিল।

গণমাধ্যমে সমীর বলেন, আমার স্বপ্ন সত্যি হয়েছে। সালমান আমার ও পরিবারের খবরও নেন। এ ছাড়া আমার শরীর ঠিক আছে কি না, সেই খবরও নিয়েছেন তিনি।

আরও পড়ুন : বিচ্ছেদ নিয়ে যা বললেন রাজ

জনপ্রিয়