সালমান-ঐশ্বরিয়ার সত্যিকারের প্রেমের ছবি ভাইরাল

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, এপ্রিল ১৩, ২০১৯ ৯:০৫:০১ অপরাহ্ণ
Salman-Assayria

অনলাইন বিনোদন ডেস্ক
প্রেমিক সালমান ও প্রেমিকা ঐশ্বরিয়ার একটি বিরল ছবি ভাইরাল হয়ে পড়েছে। ছবিটিতে দেখা যাচ্ছে, সালমান ও ঐশ্বরিয়া একান্ত সময় কাটাচ্ছেন। ঐশ্বরিয়া রাই চা অথবা কফি খাচ্ছেন কাপে, আর সালমান খান তাঁর পাশে বসে আছেন। দুজনই ম্যাচ করে কালো পোশাক পরেছেন। ঐশ্বরিয়া পরেছেন স্লিভলেস টপ ও স্কার্ট। আর ধূসর প্যান্টের সঙ্গে কালো শার্ট পরেছেন সালমান।

সঞ্জয় লীলা বানসালির ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমার পর্দায় প্রথম এই সুন্দর যুগলের রোমান্স প্রত্যক্ষ করেন বি-টাউনের সবাই। কিন্তু ব্যক্তিগত জীবনে তা আরো গভীর ছিল। সালমান খান ও ঐশ্বরিয়া রাই বচ্চন বেশ সুখেই ছিলেন। সেই সময় সাবেক বিশ্বসুন্দরী ও বলিউডের আগামী দিনের সুপারস্টার সবার চোখেই ছিলেন আদুরে জুটি।

সালমান-ঐশ্বরিয়ার পুরোনো এই ছবিটি অন্তর্জালে ভাইরাল। ছবি : ইনস্টাগ্রাম

ঐশ্বরিয়া রাই বচ্চন এখন অভিষেক বচ্চনকে বিয়ে করে সুখেই আছেন। বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের পুত্রবধূ তিনি। ঐশ্বরিয়া-অভিষেক দম্পতির কোলজুড়ে রয়েছে ফুটফুটে কন্যাসন্তান আরাধ্যা। অন্যদিকে, সালমান খান যে কবে বিয়ে করবেন, সেই ইঙ্গিত সম্ভবত কেউ দিতে পারবে না!‍

সালমান খানের হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। ‘ভারত’ ছবির শুটিং সদ্যই শেষ করেছেন। ‘দাবাং থ্রি’-তে তাঁর সঙ্গে জুটি বাঁধবেন সোনাক্ষি সিনহা। এ ছবির শুটিং চলছে। সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় ভাইজানের সঙ্গে জুটি বাঁধবেন আলিয়া ভাট। এ ছাড়া সালমানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী কোরিয়ান সিনেমা ‘ভেটেরান’-এর স্বত্ব কিনে নিয়েছেন। এই সিনেমায়ও দেখা যাবে সালমানকে।

অন্যদিকে, ঐশ্বরিয়া রাইয়ের আগামী সিনেমা সম্পর্কে এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। সূত্র : ডিএনএ

আরও পড়ুন: প্রেমিকের খোঁজে ভারতের রাজপথে নগ্ন তরুণী

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়