সিরাজগঞ্জে যুবদল নেতা হত্যার প্রতিবাদে জেলা বিএনপির সংবাদ সম্মেলন

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৩, ২০২২ ৫:২২:২৭ অপরাহ্ণ

রেজাউল করিম, সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা
সিরাজগঞ্জ জেলা যুবদলের উদ্যোগে সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সদর উপজেলাধীন সয়দাবাদ ইউনিয়ন যুবদলের আহবায়ক আকবর আলী সরকারকে হত্যার প্রতিবাদে সংবাদ সম্মেলন করে জেলা বিএনপি।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারী) ই বি রোডস্থ দলীয় বিএনপির কার্যালয়ে সিরাজগঞ্জ জেলা যুবদলের উদ্যোগে, সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি অমরকৃষ্ণ দাস এর সভাপতিত্বে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু। সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপ‘র যুগ্ম- সাধারণ সম্পাদক হারুন অর রশিদ খান হাসান, সাংগঠনিক সম্পাদক, আলমগীর হোসেন আলম, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু সহ জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য গত ০২-০২-২০২২ তারিখ সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সদর উপজেলাধীন সয়দাবাদ ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আকবর আলী সরকারকে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করে। সিরাজগঞ্জ জেলা বিএনপি এই নির্মম হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একসাথে এই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের দ্রুত আটক করে বিচার কার্য সম্পাদন করার জন্য সিরাজগঞ্জ জেলা প্রশাসনের নিকট আকুল আবেদন জানান।

আরো পড়ুন : সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

জনপ্রিয়