সলঙ্গায় টয়লেট থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, ফেব্রুয়ারি ১২, ২০২২ ৫:২১:৩৮ অপরাহ্ণ

রেজাউল করিম, সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা
সিরাজগঞ্জের সলঙ্গা থানার চড়িয়া শিকার আকন্দ পাড়া এলাকা থেকে কামাল হোসেন (৫৩) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার রাত নয়টার দিকে থানা হাটিকুমরুল ইউনিয়নের চড়িয়া শিকার আকন্দ পাড়া গ্রামের পরিত্যক্ত ঘরের টয়লেট থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে থানা পুলিশ।

কামাল হোসেন নরসিংদী জেলার রায়পুর থানার চরমথুরা গ্রামের মৃত আব্দুল মালেকের পুত্র বলে জানা গেছে।
স্থানীয়রা জানায়, কামাল প্রায় ১৭-১৮ বছর ধরে হাটিকুমরুল গোলচত্বর এলাকার আশপাশে ভাড়াবাড়িতে বসবাস করে আসছিলেন।

কামাল হোসেনন হাটিকুমরুল গোলচত্বর এলাকায় এসে প্রথমে ভাঙ্গুরি ব্যবসা করলেও গত কয়েক বছর ধরে তিনি সিরাজগঞ্জ রোডের সাখাওয়াত এইচ মেমোরিয়াল হসপিটালে চাকরী করতেন এবং বর্তমানে পুলার হসপিটালেও চাকুরী করতেন।

স্থানীয়রা আরো জানান, গত কয়েক বছর যাবৎ হাটিকুমরুল গোলচত্বর এলাকার পাবনা মহাসড়কের পাশে চড়িয়া শিকার আকন্দ পাড়া গ্রামে একটি বাড়ি ক্রয় করে স্ত্রী-সন্তানদের নিয়ে স্থায়ী বসবাস করতেন । এবং সে গত কয়েক মাস আগে বাড়িটি বিক্রি করেন এবং কয়েক সপ্তাহ আগে স্বপরিবারে এখান থেকে অন্যত্র চলে যায়। তবে কামাল হোসেন এখনও ঐ বাড়িতেই মাঝে মাঝে এসে রাতে থাকতেন।

বাড়ির নতুন মালিক মানিক হোসেন শুক্রবার রাতে বাড়ির গেট খোলা পেয়ে বাড়িতে ঢুকলে কামালের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, লাশের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আরো পড়ুন : সলঙ্গা সদর থানা বিএনপির ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

জনপ্রিয়