সুন্দরগঞ্জে প্রেমিকা কর্তৃক প্রতারক প্রেমিক আটক অত:পর পুলিশি হস্তক্ষেপে বিয়ে

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০১৯ ৮:৩১:৫৪ অপরাহ্ণ

মোঃ সাহাদাত হোসেন খোকন, গাইবান্ধা জেলা প্রতিনিধি : বিয়ের প্রলোভনে প্রেম করে বিয়ের আগেই প্রেমিকাকে স্ত্রী হিসেবে ব্যবহার করে বিয়ের পিড়িতে বসতে তালবাহানা করায় প্রেমিকা আটক করল সেই প্রতারক প্রেমিক মশিউর রহমান লিটনকে। অত:পর সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবাহানের হস্তক্ষেপে রেজিষ্ট্রি মুলে বিয়ে সম্পন্ন হলো।

জানা গেছে, সুন্দরগঞ্জ উপজেলা ধর্মপুর গ্রামের সাদা মিয়ার মেয়ে সুন্দরগঞ্জ মহিলা ডিগ্রি আদর্শ কলেজে পড়াশুনা করে এবং সেজন্য তার মা সহ কলেজের পার্শে একটি ভাড়া বাসায় থাকেন। সেই সুবাদে ২ বছর পূর্বে সুন্দরগঞ্জ বাহিরগোলা মসজিদ সংলগ্ন কাশবন মোটর সাইকেল শোরুমের ম্যানেজার বামনডাঙ্গা কাটগরা গ্রামের মশিউর রহমান লিটন এর সাথে প্রেমে জড়িয়ে পড়ে।

এক পর্যায়ে লিটন বিয়ে করার অঙ্গিকারে প্রেমিকাকে নিয়ে বিভিন্ন স্থানে সময় কাটানোর বিষয়টি প্রেমিকার পরিবার জেনে ছেলেকে বিয়ের জন্য চাপ দিলে উভয়পক্ষে বিয়ের দিনক্ষণ ঠিক করলে লিটনল সটকে পড়ে এবং প্রেমিকার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়।

গতকাল বুধবার সন্ধ্যার পর প্রেমিকা লিটনকে তার ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে আটক করে। এ নিয়ে উভয়ের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। পুলিশ খবর পেয়ে প্রেমিক-প্রেমিকাকে থানা হেফাজতে নেয়ার পর অফিসার ইনচার্জ এসএম আবদুস সোবাহান’র হস্তক্ষেপে রেজিষ্ট্রি মুলে বিবাহ সম্পন্ন হয়। থানা অফিসার ইনচার্জ বিয়ের বিষয়টি নিশ্চিত করেন।

আরও পড়ুন: নুসরাতের জানাজ সম্পন্ন

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়