সুন্দরবন দেখা হল না মিন্টুর

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, অক্টোবর ৩১, ২০২২ ১:১৭:০০ অপরাহ্ণ

ইউসুফ সুমন, মোংলা (বাগেরহাট) প্রতিনিধি:
সুন্দরবনের অপরুপ সৌন্দর্য দেখতে খুলনার সোনাডাঙ্গা থেকে রওনা হয় একদল পর্যটক। রবিবার (৩০ অক্টোবর) রাতে মোংলায় পৌঁছে সোমবার (৩১ অক্টোবর) সকালে ট্রলারযোগে বনের করমজল পর্যটন স্পটে যাচ্ছিলেন তারা । কিন্তু এর মধ্যে হঠাৎ মিন্টু কাজী (৪০) নামে এক পর্যটক অসুস্থ হয়ে পড়েন। পর্যটন স্পটে পৌঁছানোর আগেই তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মিন্টু কাজী খুলনার সোনাডাঙ্গার দেলোয়ার কাজীর ছেলে।

মোংলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহীন বলেন, ‘হাসপাতালে আনার আগেই মিন্টুর মৃত্যু হয়েছে। প্রাথমিক নমুনা দেখে মনে হয়েছে স্ট্রোক জনিত কারণেই সে মারা যান’।

মৃত মিন্টুর দুলাভাই মোঃ মিলন বলেন, ‘একসাথে সুন্দরবন দেখতে এসেছিলাম। সকালে যাওয়ার পথে তার শরীর প্রচন্ড ঘেমে অসুস্থ হয়ে পড়ে সে। দুবার বমিও করে। পরে সুন্দরবন না দেখেই মিন্টুকে হাসপাতালে নিয়ে আসি। হাসপাতালে আনার পর ডাঃ তাকে মৃত ঘোষণা করেন’। মিন্টুর চার বছরের এক মেয়ে রয়েছে বলেও জানান তিনি।

এদিকে মিন্টুর মৃত্যুর খবরে তার সাথে আসা বাকী ৩৪জন পর্যটকদের কান্নায় হাসপাতালে হৃদয়বিদারক পরিবেশ তৈরি হয়।

মোংলা থানার ওসি (তদন্ত) বিকাশ চন্দ্র ঘোষ বলেন, চিকিৎসকের বক্তব্য অনুযায়ী মিন্টু স্ট্রোক জনিত কারণে মৃতুবরণ করেন। এছাড়া পরিবারের কোন অভিযোগ না থাকায় আইনী ব্যবস্থা নেওয়া হচ্ছে না। লাশ তার স্ত্রী ও দুলাভাইয়ের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন :মোংলায় যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

জনপ্রিয়