সুবীর নন্দীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, মে ৭, ২০১৯ ১১:৫৬:২৪ পূর্বাহ্ণ
Sheikh Hasina
ফাইল ফটো

বাসস : একুশে পদকপ্রাপ্ত কণ্ঠশিল্পী সুবীর নন্দীর মৃত্যুতে আজ গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । এক শোক বার্তায় প্রধানমন্ত্রী দেশের সাংস্কৃতিক অঙ্গনে এই প্রখ্যাত কণ্ঠশিল্পীর অবদানের কথা উল্লেখ করে বলেন, ‘পাঁচবার জাতীয় পুরস্কার বিজয়ী এই কণ্ঠশিল্পী তার কাজের মাধ্যমে মানুষের হৃদয়ে আজীবন বেঁচে থাকবেন।’

প্রধানমন্ত্রী সুবীর নন্দীর বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
হৃদরোগে আক্রান্ত হওয়ার পর সুবীর নন্দীর বেশ কয়েকটি অঙ্গ বিকল হয়ে পড়লে তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের একটি হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তিনি মারা যান।

চলমান বার্তার অন্যান্য খবর:
কণ্ঠশিল্পী সুবীর নন্দী মারা গেছেন
২০ দলীয় জোট ছাড়লেন বিজেপি
এশিয়ার উচ্চ মানের বিশ্ববিদ্যালয়ের তালিকায় নাম নেই দেশের কোনো বিশ্ববিদ্যালয়ের

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে উন্নত চিকিৎসার জন্য গত ৩০ এপ্রিল তাকে সিঙ্গাপুরের হাসপাতালে পাঠানো হয়। এর আগে সিলেট থেকে ঢাকা আসার পথে ১৪ এপ্রিল সুবীর নন্দী অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি মহানায়ক (১৯৮৪), শুভদা (১৯৮৬), শ্রাবন মেঘের দিন (১৯৯৯), মেঘের পরে মেঘ (২০০৪) ও মহুয়া সুন্দরী (২০১৫) চলচ্চিত্রে গানে কণ্ঠ দিয়ে পাঁচ বার শ্রেষ্ঠ পুরুষ কণ্ঠশিল্পী হিসেবে বাংলাদেশ জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। তিনি এ বছর একুশে পদক পান।

আরও পড়ুন :কঙ্গোতে সড়ক দুর্ঘটনায় অতিরিক্ত আইজিপি’র মৃত্যু

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়