সেভ দ্য রোড সংবাদযোদ্ধা সম্মাননা পেলেন ৩ জন

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, জানুয়ারি ৫, ২০২৩ ৫:২৮:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
সেভ দ্য রোড সংবাদযোদ্ধা সম্মাননা পেয়েছেন এটিএন বাংলার মাহবুব কবির চপল, মাছরাঙ্গা টিভির হাসনাইন তানভীর ইমন ও বাংলাদেশ টুডের সায়মুন ইসলাম (মফস্বল)।

জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে অনুষ্ঠিত সেভ দ্য রোড-এর বাৎসরিক প্রতিবেদন পাঠ আয়োজনে ৩ সংবাদযোদ্ধাকে সম্মাননা জানানোর পাশাপাশি সেভ দ্য রোড-এর পক্ষ থেকে সচেতনতা তৈরি ও সাংগঠনিক প্রেরণায় বিশেষ ভূমিকা পালন করায় ভারতের সেখ সইদুল ইসলাম, ঢাকা মহানগর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক কাজী সেলিম সরোয়ার, সেভ দ্য রোড-এর ভাইস চেয়ারম্যান বিকাশ রায়, সোনিয়া দেওয়ান প্রীতি, জিয়াউর রহমান জিয়া, আইয়ুব রানা এবং সাংগঠনিক সম্পাদক মহিদুল মল্লিককে বিশেষ সম্মাননা জানানো হয়।

৫ জানুয়ারি এক প্রেস বিজ্ঞপ্তিতে সেভ দ্য রোড-এর চেয়ারম্যান জেড এম কামরুল আনাম, প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী ও মহাসচিব শান্তা ফারজানার ব্যক্তিগত উদ্যেগে ও সাউন্ডবাংলা’র সৌজন্যে ২০২৩ সাল থেকে প্রতি বছর ৩ জন সংবাদযোদ্ধাকে ক্রেস্ট, সনদপত্র ও উত্তরীয় প্রদান করা হবে বলে জানানো হয়েছে।

উল্লেখ্য, ২০০৭ সালের ২৮ আগস্ট ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের রেল- নৌ-সড়ক ও আকাশপথ দুর্ঘটনামুক্ত করতে সচেতনতা-গবেষণা ও স্বেচ্ছাসেবি সংগঠন সেভ দ্য রোড মোমিন মেহেদী আত্মপ্রকাশ করে। প্রেস বিজ্ঞপ্তি।

আরও পড়ুন :রাজধানীতে এসি বিস্ফোরণ, দগ্ধ ২

জনপ্রিয়