শিরোনাম

হাসপাতাল থেকে ছাড়া পেলেন ওবায়দুল কাদের

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, এপ্রিল ৫, ২০১৯ ১১:৪৪:৫৩ পূর্বাহ্ণ
ছবি: সংগৃহীত

ডেস্ক রিপোর্ট:
হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রায় মাসখানেক চিকিৎসার পর সুস্থ হয়ে আজ শুক্রবার সিঙ্গাপুর স্থানীয় সময় বিকেল ৩টার পর (বাংলাদেশ সময় দুপুর ১টার কিছুক্ষণ পর) মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে ছাড়পত্র পান তিনি।

হাসপাতাল ছাড়লেও আপাতত সিঙ্গাপুরেই চিকিৎসার প্রয়োজনে থাকতে হচ্ছে কাদেরকে। হাসপাতালে উপস্থিত ওবায়দুল কাদেরের ঘনিষ্ঠ একটি সূত্র এ তথ্য নিশ্চিত করে জানায়, এরই মধ্যে ওবায়দুল কাদের হাসপাতাল ছেড়েছেন। কাগজপত্র প্রস্তুত হওয়ার পর হাসপাতাল কর্তৃপক্ষের আনুষ্ঠানিক ঘোষণা আসার পর তিনি হাসপাতাল ছাড়েন।

এর আগে গত ৩ মার্চ ভোরে ফজরের নামাজের পর হঠাৎ শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দিলে ওবায়দুল কাদেরকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। প্রথমে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হলেও পরে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয় তাকে। পরে এনজিওগ্রামে কাদেরের হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। পরে শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল হলে গত ৪ মার্চ বিকেলে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন: গোয়ালের গরু চেক করবে না বিজিবি

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়