১০০ টাকায় টি-টোয়েন্টি সিরিজ

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, মার্চ ১, ২০২২ ৩:০৯:৩৯ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
ওয়ানডে সিরিজের লড়াই শেষ। তিন ম্যাচের সিরিজে আফগানিস্তানকে ২-১ ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ। ৫০ ওভারের সিরিজ শেষে এবার অতিথিদের বিপক্ষে টি-টোয়েন্টিতে লড়বে লাল-সবুজের দল। এই সিরিজও মাঠে বসেই দেখতে পারবেন ভক্তরা। মাত্র ১০০ টাকার বিনিময়ে দেখা যাবে বাংলাদেশ-আফগানিস্তানের টি-টোয়েন্টির লড়াই।

আগামী ৩ মার্চ থেকে মাঠে গড়াবে দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি। আজ মঙ্গলবার এই সিরিজের টিকেটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

টি-টোয়েন্টি সিরিজে টিকেটের সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে ১ হাজার টাকা আর সর্বনিন্ম দাম ধরা হয়েছে ১০০ টাকা।

মোট পাঁচ ক্যাটাগরিতে এই সিরিজের টিকেট বিক্রি হবে। ক্যাটাগরিগুলো হলো—গ্র্যান্ড স্ট্যান্ড টিকেটের মূল্য এক হাজার টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, ক্লাব হাউজ ৩০০ টাকা, সাউদার্ন-নর্দার্ন স্ট্যান্ড ১৫০ টাকা ও ইস্টার্ন স্ট্যান্ড গ্যালারির টিকেটের দাম ১০০ টাকা।

আগামীকাল বুধবার থেকে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথ থেকে টিকেট কেনা যাবে। কাল সকাল ৯টা থেকে বিকেল ৬টা পর্যন্ত খোলা থাকবে। টিকেট থাকলে ম্যাচের দিন সকালেও একই সময়ে খোলা হবে বুথ।

সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি মাঠে গড়াবে ৫ মার্চ। ওই ম্যাচের টিকিটও পাওয়া যাবে খেলার দিন ও তার আগের দিনে।

বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মেহেদি হাসান, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম ও মোহাম্মদ নাঈম।

আরো পড়ুন : রাশিয়ার ফুটবল নিয়ে ফিফার কঠোর অবস্থান

জনপ্রিয়