২৯ মার্চ এ আর রহমানের কনসার্ট, থাকবেন মমতাজ-মাইলস

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, মার্চ ২৬, ২০২২ ৫:৩৯:২২ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্‌যাপন উপলক্ষ্যে ২০২০ সালে একাধিক আয়োজনের লক্ষ্য ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। কিন্তু, করোনার মহামারিতে কিছুই হয়ে ওঠেনি। অবশেষে কিছুটা হলেও বাস্তবায়ন হচ্ছে বিসিবির পরিকল্পনার। দেরিতে হলেও আয়োজন করা হচ্ছে ভারতের অস্কারজয়ী সংগীতশিল্পী এ আর রহমানের কনসার্ট।

আগামী ২৯ মার্চ মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এ আর রহমানের কনসার্ট। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত এই কনসার্টে গান গাইবেন বাংলাদেশি শিল্পী মমতাজ বেগম ও জনপ্রিয় ব্যান্ড মাইলস।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী খবরটি নিশ্চিত করেছেন। কনসার্টের ব্যাপারে নিজামউদ্দিন বলেন, ‘মমতাজ ও মাইলস এ আর রহমানের কনসার্টে থাকছেন। তারা প্রথম স্লটে পারফর্ম করবেন। আর দ্বিতীয় স্লটে থাকবেন এ আর রহমান।’

শেরেবাংলায় অনুষ্ঠানটিতে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ছাড়া প্রায় ১৫ হাজার দর্শককে এই আয়োজন দেখার সুযোগ করে দেওয়া হবে। দর্শকদের জন্য টিকেট কেটে কনসার্টে প্রবেশের ব্যবস্থা করছে বিসিবি। তবে টিকেটের মূল্য এখনো নির্ধারণ হয়নি।

এদিকে কনসার্টকে সামনে রেখে তৈরি হচ্ছে মিরপুর শেরেবাংলা। কনসার্টের জন্য ‘হোম অব ক্রিকেট’ এ তৈরি হয়েছে মঞ্চ। মঞ্চ তৈরির কাজ প্রায় শেষ। মাঠে আসন পাতার কাজও চলছে। এ ছাড়া কনসার্টের জন্য স্টেডিয়ামের দুই নম্বর গেটের সামনে প্রস্তুতি নিচ্ছেন কলাকুশলীরা।

এ আর রহমানের কনসার্টটি কোন চ্যানেলে দেখাবে সেটা এখনো নিশ্চিত নয়। এ ব্যাপারে প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, ‘অনুষ্ঠানটি কোনো টিভি দেখাবে কী না এটি এখনো চূড়ান্ত হয়নি। আশা করি কালকের মধ্যে হয়ে যাবে। তখন আমরা জানিয়ে দেব।’

আরো পড়ুন : ইউরোপ সফরে যাচ্ছে শিরোনামহীন

জনপ্রিয়