৫ দিনে ১৫০ কোটি রুপি আয় করলো ভারত

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, জুন ১০, ২০১৯ ১১:২৪:৪০ পূর্বাহ্ণ
ছবি : সংগৃহীত

অনলাইন ডেস্ক:
সুপারস্টার সালমান খান আর আবেদনময়ী ক্যাটরিনার রসায়ন এবারও ভক্তের হৃদয় জয় করে নিল। আর তার প্রভাব পড়ছে বক্স অফিসেও। মুক্তির মাত্র চার দিনেই ভারতের বক্স অফিসে ‘ভারত’ অতিক্রম করেছে ১০০ কোটির মাইলফলক। এবার ১৫০ কোটি অতিক্রমের দ্বারপ্রান্তে।

গত শনিবার পর্যন্ত ‘ভারত’-এর বক্স অফিস সংগ্রহ ছিল ১২২.২০ কোটি রুপি। ভারতে গতকাল ছিল সাপ্তাহিক ছুটির দিন। স্বভাবতই প্রেক্ষাগৃহমুখি ছিল দর্শক। বাণিজ্য সংশ্লিষ্টদের পূর্বানুমান, আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ রোববার সংগ্রহ করেছে প্রায় ২৮ কোটি রুপি। আর তা হলে, পাঁচ দিনে এ ছবির মোট সংগ্রহ দাঁড়াবে ১৫০.২০ কোটি রুপি।

চলমান বার্তার অন্যান্য খবর >>

প্রধানমন্ত্রীর বক্তব্যের নিন্দা জানালো বিএনপি

শ্রীলংকায়  মুসলিমরাই ধ্বংস করে দিলো মসজিদ

টাইমস স্কয়ারে হামলার পরিকল্পনার অভিযোগে বাংলাদেশি যুবক গ্রেফতার

কোথাও লেখা নেই মানুষ খুন করে বেহেশতে যাওয়া যাবে: প্রধানমন্ত্রী

ভারতের বক্স অফিসে মুক্তির দিন বুধবার ‘ভারত’ আয় করে ৪২.৩০ কোটি রুপি, বৃহস্পতিবার ৩১ কোটি রুপি, শুক্রবার ২২.২০ কোটি রুপি ও শনিবার ২৬.৭০ কোটি রুপি। চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শের হিসাবে, চার দিনে এ ছবির সংগ্রহ ১২২.২০ কোটি রুপি।

৫ জুন ভারতের চার হাজার ৭০০ প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি দেওয়া হয় ‘ভারত’। এ ছবিতে ছয়টি ভিন্ন চেহারায় আবির্ভূত হয়েছেন সুপারস্টার সালমান। তরুণ থেকে ৬০ বছরের বৃদ্ধ লুকে আবির্ভূত এ মহাতারকা। ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পরে এ ছবি দিয়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে পুনর্মিলন হলো সালমানের।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর অফিশিয়াল রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত এ সিনেমায়।

‘ভারত’ যৌথভাবে প্রযোজনা করেছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, ভূষণ কুমার, কৃষান কুমার, নিখিল নমিত ও সালমান খান। সূত্র : ইন্ডিয়া টুডে

আরও পড়ুন : ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিনেমায় ডব্লিউডব্লিউই কিংবদন্তী জন সিনা

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়